rafiqul islam - (Shariatpur)
প্রকাশ ২৬/০১/২০২২ ০২:৫৪পি এম

Shariatpur Sadar BNP: শরীয়তপুর সদর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

Shariatpur Sadar BNP: শরীয়তপুর সদর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
ad image
বিএনপি'র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে সারাদেশের আন্দোলনের সাথে শরীয়তপুরে বিএনপির আন্দোলনকে গতিশীল করতে সদর উপজেলা বিএনপি'র ৯৭ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মো. সফিকুর রহমান কিরন ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সরদার এ.কে.এম নাসির উদ্দীনের স্বাক্ষরে আলহাজ্ব সিরাজুল হক মোল্লাকে সভাপতি ও মো. মাহবুব মোর্শেদ টিপুকে সাধারণ সম্পাদক করে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

এর আগে জেলায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে আন্দোলন ত্বরান্বিত করতে শরীয়তপুর জেলা ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষনা করে আহ্বায়ক কমিটিতে নাম দেওয়ার ঘোষনা দিয়েছেন দলটির কেন্দ্রীয় ছাত্রদল নেতৃবৃন্দ।

সদর উপজেলা বিএনপি'র নতুন কমিটি অনুমোদন পাওয়ার বিষয়ে সদর উপজেলা বিএনপি'র সভাপতি আলহাজ্ব সিরাজুল হক মোল্লা বলেন, সদর উপজেলার নতুন এই কমিটিতে নতুন নেতৃত্বের সৃষ্টি হয়েছে, নেতৃবৃন্দ আমাদের উপর যে দায়িত্ব দিয়েছেন নতুন নেতৃত্বকে কাজে লাগিয়ে বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর আন্দোলন চাঙ্গা করার সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাআল্লাহ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ