sachchida nanda dey
প্রকাশ ২৬/০১/২০২২ ০২:৪৬পি এম

Asashuni: কুল্যার মোড় ইজিবাইক চালক সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

Asashuni: কুল্যার মোড় ইজিবাইক চালক সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান
ad image
আশাশুনি উপজেলার কুল্যার মোড় ইজিবাইক চালক সমিতির আয়োজনে কুল্যা ও বুধহাটা ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় কুল্যার মোড়ে ইজিবাইক চালক সমিতির আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

ইজিবাইক চালক সমিতির কোষাধ্যক্ষ হাবিল সাহার্জীর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুধহাটা ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু ও কুল্যা ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ওমর সাকি ফেরদৌস পলাশ ও কুল্যা ইউপি'র ১নং ওয়ার্ডের নব নির্বাচিত ইউপি সদস্য আলহাজ্ব আব্দুল মাজেদ গাজী, বুধহাটা ইউপি'র নব নির্বাচিত ইউপি সদস্য ফিরোজ আহম্মেদ। ।

এসময় উপস্থিত ছিলেন বুধহাটা যুব কিশোর সংসদ সভাপতি নুরুজ্জামান জুলু, কুল্যা পুলিশিং কমিটির সভাপতি রমজান আলী, বুধহাটা ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, সমাজ সেবক মেজবাহউল আহমেদ, ইজিবাইক সমিতির সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, চালক শেখ আশরাফুল প্রমুখ। অনুষ্ঠানে ইজিবাইক চালক সমিতির পক্ষে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি রমজান আলী।

আশাশুনি প্রেসক্লাব সদস্য শেখ বাদশা'র পরিচালনায় বক্তাগন বলেন, বিদেশ থেকে ইজিবাইক আমদানির মাধ্যমে বাংলাদেশ ডিজিটাল দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে। দেশে ইজিবাইক আমদানির ফলে পরিবহন সংকট অনেক কমে গেছে। ইজিবাইক পরিবেশ বান্ধব ছোট যানবাহন। বর্তমানে ইজিবাইকের জন্য হাজার হাজার বেকার মানুষের বিকল্প কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। কিন্তু একটি স্বার্থনেশী মহল সড়কে চলাচলকারী ইজিবাইক চালকদের উপর অমানবিক নির্যাতন করছে বলে অভিযোগ করেন। এমনকি হাসপাতালে রোগী বহনকারীদেরও আটক করে রাখছে বলে জানান বক্তাগন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ