MD.KHALED MOSHARRAF SHOHEL
প্রকাশ ২৬/০১/২০২২ ০১:৪৬পি এম

Press conference: আমতলীতে মামলা প্রত্যাহার না করায় বাদীকে মারধর, স্বামীর সংবাদ সম্মেলন

Press conference: আমতলীতে মামলা প্রত্যাহার না করায় বাদীকে মারধর, স্বামীর সংবাদ সম্মেলন
ad image
বরগুনার আমতলীতে মামলা প্রত্যাহার না করায় বাদীকে মারধর করায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন বাদীর স্বামী আবু হানিফ হাওলাদার। বুধবার সকাল ১১ ঘটিকায় আমতলী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে আবু হানিফ হাওলাদার তার লিখিত বক্তব্যে জানান যে, মোঃ বাহাদুর সরদার গং এর সাথে তাদের জমি জমা নিয়ে বিরোধ থাকায় মোঃ বাহাদুর সরদার গং গত ১০/১০/২১ তারিখ হামলা করে তার ৩ বছর বয়সী শিশু সন্তান হামিম এর ডান চোখে লোহার রড ঢুকিয়ে দেয় এবং তার স্ত্রী মোসাঃ মাইছুরা বেগমকে বেধরক মারধর করে। উক্ত ঘটনায় মোসাঃ মাইছুরা বেগম এজাহারকারী হয়ে আমতলী থানায় একটি এজাহার দায়ের করেন। যার জি, আর নং ২৪০/২১ (আম)। আসামী পক্ষ উক্ত মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য বাদী পক্ষকে দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রকার হুমকি ধামকি প্রদান ও চাপ প্রয়োগ করে আসছিলো। বাদী উক্ত মামলা প্রত্যাহার করতে অস্বীকার করলে গত ২৫/০১/২২ তারিখ সকাল ১০ ঘটিকায় পুনরায় মোসাঃ মাইছুরা বেগম এর উপর হামলা করেন মোঃ বাহাদুর সর্দার (২৫), মোঃ শহিদ (৫০), মোঃ জসিম (২৬) এবং মোঃ মিলন (২৪)। উক্ত হামলায় আবু হানিফ হাওলাদার এর স্ত্রী মোসাঃ মাইছুরা বেগম এবং বোন পারভিন বেগম আহত হলে চিকিৎসার জন্য তারা আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

সংবাদ সম্মেলনকারী আবু হানিফ হাওলাদার আরো দাবী করেন যে, বর্তমানে সে এবং তার পরিবারের সদস্যরা খুবই ভয়ে দিন কাটাচ্ছেন। তিনি আসামীদের আইনের আওতায় এনে বিচার করার দাবী জানান।

এ বিষয়ে মোঃ বাহাদুর সরদার এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আবু হানিফ হাওলাদার আমার বিরুদ্ধে অসত্য অভিযোগ এনেছেন। বাস্তবে এ ধরনের কোন ঘটনা ঘটে নাই।

আমতলী থানার অফিসার-ইন-চার্জ একেএম মিজানুর রহমান বলেন, এ ধরনের কোন অভিযোগ পাই নাই। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ