Md. Emdadul Haque
প্রকাশ ২৬/০১/২০২২ ০৭:৪৬এ এম

Corona: বগুড়ায় আরও ১৭৭ জনের করোনা শনাক্ত

Corona: বগুড়ায় আরও ১৭৭ জনের করোনা শনাক্ত
ad image
বগুড়ায় গত ২৪ ঘন্টায় ৪৩২ নমুনায় ১৭৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। পরীক্ষার হিসেবে শনাক্তের হার দাঁড়িয়েছে ৪০ দশমিক ৯৭শতাংশ। এর আগের দিন শনাক্তের হার ছিল ৫০ দশমিক ২৫ শতাংশ। তবে জেলায় নতুন করে করোনায় কারও মৃত্যু ঘটেনি। বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখানবিদ শাহেরুল ইসলাম খান।

তিনি জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) ও টিএমএসএস কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষা করে ১৪৩জনের করোনা শনাক্ত হয়েছেন। এছাড়া এন্টিজেন পরীক্ষায় শনাক্ত হয়েছেন ২৭জন এবং বাকি ৭জন জিন এক্সপার্ট মেশিনের পরীক্ষায় শনাক্ত হয়েছেন।

নতুন ১৭৭ জনের মধ্যে বগুড়া সদরের ১৪২জন, শাজাহানপুরে ১৩জন, শেরপুর ১০, ধুনটে ৪জন, গাবতলীতে ৩জন, শিবগঞ্জে ৩জন এবং বাকি ২জন আদমদীঘির বাসিন্দা।
জেলায় এ পর্যন্ত ১ লাখ ৩৩ হাজার ৬৯৬টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২৩ হাজার ১৮০জন এর মধ্যে নতুন করে ৩২জনসহ সুস্থ হয়েছেন ২১ হাজার ৩৩৬জন এবং নতুন করে কেউ মারা না যাওয়ায় মোট মৃত্যু ৬৮৯ জনে অপরিবর্তিত রয়েছে।

এছাড়া বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৮৭জন। এর মধ্যে শজিমেক হাসপাতালে ৩৭জন, মোহাম্মাদ আলী হাসপাতালে ৩৫জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ১৫জন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ