SATYAJIT DAS - (Habiganj)
প্রকাশ ২৬/০১/২০২২ ০৭:২৫এ এম

Rape Case: বাহুবলে ভাইপু দ্বারা ফুফু ধর্ষণ

Rape Case: বাহুবলে ভাইপু দ্বারা ফুফু ধর্ষণ
ad image
বাহুবল উপজেলার ০৬ নং মিরপুর ইউনিয়নের স্বর্ণরেখ গ্রামে প্রতিবেশি ভাই পুত্রের বিরুদ্ধে ফুফুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় ভাই পুত্র জুবেদ আহমেদ হৃদয় (১৯) কে আটক করেছে বাহুবল থানা পুলিশ। গত সোমবার(২৪ জানুয়ারি) তাকে আটক করা হয়। সে ওই গ্রামের স্বর্ণরেখ গ্রামের কুদরত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়,ওই গ্রামের জনৈক দিনমজুর তার কন্যাকে বাড়িতে রেখে প্রতিদিন কাজের সন্ধানে বেরিয়ে পড়েন। এ সুবাধে প্রতিবেশী হৃদয় তাকে জোরপূর্বক ধর্ষণ করে।
ধর্ষণের শিকার ওই কিশোরীর বোন ফাতেমা আক্তার বলেন,‘আমরা দিন মজুর মানুষ,ছোট বোনকে বাড়িতে রেখে কাম-কাজে থাকি।

এ সুবাদে আমাদের ভাই পুত্র হৃদয় প্রায়ই আমাদের পুরুষ শূন্য বাড়িতে যাওয়া আসা করতো। এক পর্যায়ে সে আমার বোন ও তার সম্পর্কে ফুফুকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। কিন্তু লজ্জার ভয়ে আমার বোন বিষয়টি গোপন রাখে। গত ১৮ জানুয়ারী তার পেট ব্যথা শুরু হয়। পরে ২২ জানুয়ারী সন্দেহ জনক ভাবে আমরা তাকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করি। হাসপাতালে পরীক্ষা করা হলে তাকে ধর্ষণের বিষয়টি আমরা জানতে পারি। পরে আমরা তাকে আসামী করে বাহুবল থানায় মামলা দায়ের করি’।

এ ঘটনার বাহুবল মডেল থানার এস.আই ফুয়াদ আহমেদ অভিযান চালিয়ে তাৎক্ষণিক হৃদয় আহমেদকে আটক করে। তবে থানায় আটক হৃদয় আহমেদ সাংবাদিকদের বলেন সে ষড়যন্ত্রের শিকার। এ ঘটনার সাথে সে জড়িত নয়।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাকিবুল ইসলাম খান জানান,এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ