MD. JANNATUL FARDOUS - (Mymensingh)
প্রকাশ ২৬/০১/২০২২ ০৫:০৫এ এম

Vaccine: বাজার ও বাসস্ট্যান্ডে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনা টিকাদান করবে মসিক

Vaccine: বাজার ও বাসস্ট্যান্ডে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনা টিকাদান করবে মসিক
ad image
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু জানিয়েছেন, অধিক মানুষকে এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে করোনা টিকাদান কার্যক্রমের আওতায় আনতে ২৯, ৩০ ও ৩১ জানুয়ারি মেছুয়াবাজার ও নতুন বাজারে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনা টিকা প্রদান করা হবে।

এছাড়া পরিবহন শ্রমিকদের টিকার আওতায় আনতে ১, ২ ও ৩ ফেব্রুয়ারি মাসকান্দা বাসস্ট্যান্ড ও শম্ভুগঞ্জ ব্রিজ বাসস্ট্যান্ডে স্পট রেজিস্ট্রেশন ও করোনা টিকাদান কার্যক্রম পরিচালনা করা হবে।

আজ বিকেল ৪ টায় টায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে করোনা ভাইরাস জনিত রোগ কোভিড ১৯ এর বিস্তার রোধে সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে ওয়ার্ড কাউন্সিলরবৃন্দের সাথে মতবিনিময় সভায় একথা বলেন মেয়র।

মেয়র বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জনগণ যেন করোনা টিকার আওতার বাইরে না থাকে এজন্য সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে। প্রাথমিকভাবে দুইটি বাজার ও বাসস্ট্যান্ডে এ কার্যক্রম চালানো হলেও পরবর্তীতে বিভিন্ন প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে এবং অন্যান্য বাজারেও স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা দান করা হবে।

মেয়র কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, করোনা সংক্রমণ সীমিতকরণে জনসমাগম রোধে কাউন্সিলরদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। নিজে জনসমাগম পরিহারের মাধ্যমে দৃষ্টান্ত তৈরি করতে হবে।

সভায় প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্যানেল মেয়র ০১ মোঃ আসিফ হোসেন ডন সহ অন্যান্য কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও, মতবিনিময় সভা শেষে নাগরিকসেবার মান বৃদ্ধিতে ৩৩ টি ওয়ার্ডে মেয়র একটি করে কম্পিউটার বিতরণ করেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ