prodip kumar goshwami - (Rangpur)
প্রকাশ ২৫/০১/২০২২ ১১:৫৮এ এম

Rangpur: স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী

Rangpur: স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী
ad image
রংপুরের মিঠাপুকুরে স্বামীর গোপন অঙ্গ কেটে পালিয়েছেন স্ত্রী। আহত স্বামী সোলায়মান মিয়া কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।এঘটনাটি ঘটে উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের দমদমা বাজার সংলগ্ন শিমুল পাড়া গ্রামে।

থানা পুলিশ সুত্রে জানা যায় শিমুল পাড়া গ্রামের ফুল মিয়ার পুত্র সোলায়মান মিয়া পেশায় একজন ট্রাক শ্রমিক। ২ বছর আগে তিনি মাগুরা জেলার রেহেনা বেগম নামে এক নারীকে বিয়ে করেন। ৬ মাস আগে রেহেনা বেগম স্বামী সোলায়মান মিয়ার বাড়িতে চলে আসেন। ৬ মাসের সংসার জীবনে স্বামী স্ত্রীর মাঝে মনোমালিন্য দেখা দেয়। রেহেনার অভিযোগ সোলায়মান মিয়া পরকীয়ায় আসক্ত। সোলায়মান মিয়ার অভিযোগ তার স্ত্রী রেহেনার বয়স বেশি। তাকে জোর পূর্বক বিয়ে করতে বাধ্য করা হয়েছিল। এনিয়ে তাদের সম্পর্ক ভাল যাচ্ছিল না।

গত সোমবার রাতের যে কোন সময় রেহেনা বেগম স্বামী সোলায়মান মিয়ার গোপন অঙ্গ কেটে নিয়ে পালিয়ে গেছেন। এ বিষয়ে মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত)জাকির হোসেন জানান সোলায়মান মিয়া কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা করা হয়নি।তবে তদন্ত করে ব্যবস্হা গ্রহন করা হবে। ## প্রদীপ কুমার গোস্বামী, মিঠাপুকুর, রংপুর

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ