MD: KAMRUL HASAN - (Lalmonirhat)
প্রকাশ ২৫/০১/২০২২ ১২:০২পি এম

National University: তীব্র আন্দোলনের মুখে অনার্স চতুর্থ বর্ষের সংশোধিত রুটিন প্রকাশ

National University: তীব্র আন্দোলনের মুখে অনার্স চতুর্থ বর্ষের সংশোধিত রুটিন প্রকাশ
ad image
তীব্র আন্দোলনের মুখে অনার্স চতুর্থ বর্ষের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের নিয়মিত ও ২০১৩-২০১৪, ২০১৪-২০১৫, ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনিয়মিত, গ্রেড উন্নয়ন ও বিশেষ পরীক্ষার সংশোধিত সময়সূচি প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আজ (২৫ জানুয়ারি) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে অনুযায়ী, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষের স্থগিত পরীক্ষাগুলো আগামী ৭ জানুয়ারি থেকে শুরু হয়ে ১৭ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত চলবে।প্রতিদিন সকাল ৯টা থেকে পরীক্ষা আরম্ভ হবে।পরীক্ষার বিস্তারিত সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে জানা যাবে।

এদিকে সংশোধিত সময়সূচি প্রকাশিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তাদের আশা পরিবর্তিত সময়সূচি অনুযায়ী যথাসময়ে পরীক্ষা অনুষ্ঠিত হবে। একইসাথে দ্বিতীয় ও তৃতীয় বর্ষের স্থগিত পরীক্ষারও সংশোধিত রুটিন প্রকাশিত হবে।

উল্লেখ্য, গত শুক্রবার (২১ জানুয়ারি) করোনাভাইরাসের বিস্তার রোধে স্কুল-কলেজসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দেয় সরকার। এরই পরিপ্রেক্ষিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের চলমান পরীক্ষাও স্থগিত করে দেয় কর্তৃপক্ষ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ