Monjurul Islam - (Kurigram)
প্রকাশ ২৫/০১/২০২২ ০৯:২২এ এম

ভূরুঙ্গামারী ইউপি চেয়ারম্যান পদে নিজেই মাইকে প্রচারণা চালাচ্ছেন সাবেক উপজেলা চেয়ারম্যান

ভূরুঙ্গামারী ইউপি চেয়ারম্যান পদে নিজেই মাইকে প্রচারণা চালাচ্ছেন সাবেক উপজেলা চেয়ারম্যান
ad image
“আমাকে ভোট দিন। আমি নির্বাচিত হলে আগের মতো শহরের ড্রেন ও রাস্তা ঘাট পরিস্কার করবো।” এভাবেই অটো রিকসায় দাঁড়িয়ে মাইক যোগে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই মাস্টার। নির্বাচন পাগল এই সাবেক উপজেলা চেয়ারম্যান এবার ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। অর্থ বাচাতে এবং নিজের বক্তব্য জানাতে এভাবে প্রচারণা চালাচ্ছেন বলে তিনি জানান।

গত উপজেলা পরিষদ নির্বাচনে হেরে যাবার পর তিনি জাকের পার্টির প্রার্থী হিসাবে জাতীয় সংসদ সদস্য পদে নির্বাচন করেন। উল্লেখ্য তিনি একাধিকবার জাতীয় সংসদ, উপজেলা পরিষদ এবং ইউপি নির্বাচন করেছেন। পেশায় তিনি একজন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। তিনি একবার উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নেরও ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

পরবর্তীতে ২০০৯ সালে ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এসময় স্থানীয় সাধারণ ভোটাররা টাকা,চাল,মুড়ি ও বিভিন্ন জিনিসপত্র দিয়ে সহযোগিতা করেছিলেন। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হবার পর তিনি ড্রেন পরিস্কার ও রাস্তাঘাট পরিস্কার পরিচ্ছন্নতায় অধিকাংশ সময় ব্যয় করেন। তাই এবারও তার নির্বাচনী মূল বক্তব্য এটিই।

আলাপকালে তিনি জানান, ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের মতো গুরত্বপূর্ণ ইউনিয়নের উন্নয়নের জন্য পরিশ্রমী,ত্যাগীও যোগ্য প্রার্থী দরকার। আমি এ ইউনিয়নের সেবা এবং শহর পরিস্কার-পরিচ্ছন্ন রাখার উদ্দেশ্যে ভোট প্রার্থনা করছি। তিনি মোটর সাইকেল প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। আগামী ৩১ জানুয়ারী ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ