Md Nahid Islam - (Naogaon)
প্রকাশ ২৫/০১/২০২২ ০৯:১৫এ এম

FIFA-2022: ২৪ ঘন্টায় ১.২ মিলিয়ন ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ এর টিকেট এ্যাপলিকেশন সাবমিট করা হয়েছে

FIFA-2022: ২৪ ঘন্টায় ১.২ মিলিয়ন ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ এর টিকেট এ্যাপলিকেশন সাবমিট করা হয়েছে
ad image
ফিফা ওয়ার্ল্ড কাপ কাতার ২০২২ এর টিকেট বিক্রির শুরু বিশ্বজুড়ে ব্যাপক চাহিদা তৈরি করেছে। প্রাথমিক বিক্রয় সময়ের প্রথম ২৪ ঘন্টার মধ্যে বিশ্বব্যাপী ভক্তদের দ্বারা ১.২ মিলিয়নেরও বেশি টিকিট অনুরোধ করা হয়েছে। কাতারের ভক্তদের কাছ থেকে সবচেয়ে বেশি চাহিদা এসেছে, এরপরে রয়েছে আর্জেন্টিনা, মেক্সিকো, মার্কিন যুক্তরাষ্ট্র, সংযুক্ত আরব আমিরাত, ইংল্যান্ড, ভারত, সৌদি আরব, ব্রাজিল এবং ফ্রান্স।

১৮ ডিসেম্বর ২০২২ -এ লুসাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কারণে ফাইনালের জন্য ১৪০,০০০ টিরও বেশি টিকিটের অনুরোধ করা হয়েছে এবং উদ্বোধনী ম্যাচের জন্য ৮০,০০০ টিরও বেশি।

সারা বিশ্ব থেকে উল্লেখযোগ্য আগ্রহের পরিপ্রেক্ষিতে, FIFA সমস্ত ফুটবল অনুরাগীদের মনে করিয়ে দিতে চাই যে FIFA.com/tickets হল একমাত্র অফিসিয়াল এবং বৈধ ওয়েবসাইট যেখানে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ টিকিটের জন্য আবেদন করা যায়৷

এই প্রথম বিক্রয়ের সময়কালে, যা ৮ ফেব্রুয়ারি ২০২২ দোহা সময় ১৩:০০ এ শেষ হয়, ভক্তরা যে কোনো সময় তাদের টিকিটের আবেদন জমা দিতে পারবেন। এই প্রাথমিক পর্যায়ে, প্রথম দিন, শেষ দিন বা এর মধ্যে যে কোনও সময়ে আবেদন জমা দেওয়া হয়েছে তাতে কোনও পার্থক্য নেই, কারণ টিকিট আবেদনের মেয়াদ শেষ হওয়ার পরে সমস্ত টিকিট বরাদ্দ করা হবে। যেসব ক্ষেত্রে আবেদন করা টিকিটের সংখ্যা অভ্যন্তরীণ বা আন্তর্জাতিক বাজারের জন্য উপলব্ধ টিকিটের তালিকার চেয়ে বেশি, টিকিটগুলি একটি এলোমেলো নির্বাচন ড্র প্রক্রিয়ার মাধ্যমে বরাদ্দ করা হবে।

সমস্ত সফল, আংশিকভাবে সফল এবং অসফল আবেদনকারীদের তাদের আবেদনের ফলাফল মঙ্গলবার, ৮ মার্চ ২০২২ এর মধ্যে যথাযথভাবে অবহিত করা হবে, অনুসরণ করার পদক্ষেপগুলি এবং বরাদ্দকৃত টিকিটের জন্য অর্থ প্রদানের সময়সীমা সহ।

পণ্য, প্যাকেজ এবং মূল্য বিভাগ সম্পর্কে আরও তথ্যের জন্য একটি টিকিটের আবেদন জমা দিতে বা সংশোধন করতে FIFA.com/tickets এবং FAQs বিভাগে যান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ