আসাদুজ্জামান শেখ (সোবহান) - (Bagerhat)
প্রকাশ ২৪/০১/২০২২ ০১:১৬পি এম

বাগেরহাটে ২৪ ঘন্টায় ২৫ জনের করোনা শনাক্

বাগেরহাটে ২৪ ঘন্টায় ২৫ জনের করোনা শনাক্
ad image
বাগেরহাটে গেল ২৪ ঘন্টায় ৭৮ জনের নমুনা পরীক্ষায় ২৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।পরীক্ষার হিসেবে জেলায় করোনার সংক্রমণের হার ৩২.০৫ শতাংশ।এই নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৭ হাজার ১৫০ জন।সুস্থ হয়েছেন ৬ হাজার ৯৩৫ জন। বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন ২১৫ জন।বাগেরহাটে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৪৪ জনের।সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে বাগেরহাটের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্ত ২৫ জনের মধ্যে মোল্লাহাট উপজেলায় ৮টি নমুনা পরীক্ষায় ৬ জনের, ফকিরহাটে ১৯টি নমুনা পরীক্ষায় ৭ জনের, মোংলায় ২০টি নমুনা পরীক্ষায় ২ জনের, চিতলমারীতে ১০টি নমুনা পরীক্ষায় ৩ জনের, কচুয়াতে ৮ টি নমুনা পরীক্ষায় ১ জন এবং সদরে ১৩টি নমুনা পরীক্ষায় ৬ জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে।আক্রান্ত ২৫ জনের মধ্যে ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।বাকিদের বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এনিয়ে জেলায় গত এক সপ্তাহে ২৩৭ জনের নমুনা পরীক্ষায় ৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে।
বাগেরহাটের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ হাবিবুর রহমান বলেন,করোনার সংক্রমণ রোধে প্রথম থেকেই মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি।এতে জেলায় সংক্রমণ হার নিয়ন্ত্রণে ছিল।

সম্প্রতি আবারও জেলায় করোনার সংক্রমণ বাড়ছে।অসচেতনতা, মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানার কারণে এই পরিস্থিতি তৈরি হয়েছে।এজন্য সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ