MD Nomsher Alam - (Sherpur)
প্রকাশ ২৪/০১/২০২২ ১১:১৭এ এম

রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেলেন ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোঃ ফায়েজুর রহমান

রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেলেন ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোঃ ফায়েজুর রহমান
ad image
২০২০ সালে অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ কাজ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের জন্য কর্মজীবনের সর্বোচ্চ স্বীকৃতি রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেলেন ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোঃ ফায়েজুর রহমান। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বৃহস্পতিবার (২০ জানুয়ারী) এ তথ্য জানা যায়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে তিনি অসাধারণ দক্ষতা, সততা ও শৃঙ্খলার মধ্যে দিয়ে কাজ করে আসছেন। জনাব ফায়েজুর রহমান ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার সোল্লা ইউনিয়নের সোল্লা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান।

‘দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ।’ এই মূল প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার সকাল ১০টায় রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে পুলিশ সপ্তাহ ২০২২ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিন অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য ১৫ জনকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও ২৫ জনকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) এবং মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ২৫ জন পুলিশ সদস্যকে বিপিএম (সেবা) ও ৫০ জনকে রাষ্ট্রপতি পুলিশ পদক পিপিএম (সেবা) প্রদান করা হয়েছে। এছাড়াও ২০২১ সালের জন্য সমান সংখ্যক পুলিশ সদস্যকে পদক প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ