Md babul hossain - (Joypurhat)
প্রকাশ ২৪/০১/২০২২ ০৫:৩১এ এম

UP election: পাঁচবিবিতে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ২ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার

UP election: পাঁচবিবিতে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ২ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার
ad image
জয়পুরহাটের পাঁচবিবিতে ৭ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত না মেনে নির্বাচন করায় উপজেলার আওলাই ইউনিয়নের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য একরামুল হক চৌধুরী তাওহীদ ও কুসুম্বা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন মন্ডলকে দলীয় পদ থেকে অব্যাহতি ও চুড়ান্ত বহিস্কারের জন্য জেলা কমিটির নিকট সুপারিশ করা হয়েছে।

রোববার সন্ধ্যায় পাঠানো একটি বার্তায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব দলীয় প্যাডে স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে উক্ত দুই বিদ্রোহী প্রার্থীকে আওয়ামীলীগের সদস্য পদ হতে অব্যাহতির জন্য জেলা আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবরে সুপারিশ করার বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে দলীয় প্রার্থীর বিরুদ্ধে মনোনয়ন পত্র জমা দেন। শনিবার মনোয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনেও মনোয়ন পত্র প্রত্যাহার না করায় তাদের বিরুদ্ধে এই সিদ্ধান্ত নেন উপজেলা আওয়ামীলীগ। আগামী ৭ই ফেব্রæয়ারী ৭ম ধামে উপজেলার ২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ