জাকারিয়া হোসেন হিমেল - (Gazipur)
প্রকাশ ২৪/০১/২০২২ ০৫:২৯এ এম

Snatch: গাজীপুরের গাছায় দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার লুণ্ঠিত মালামাল উদ্ধার

Snatch: গাজীপুরের গাছায় দেশীয় অস্ত্রসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার লুণ্ঠিত মালামাল উদ্ধার
ad image
দেশীয় অস্ত্র ও লুণ্ঠিত মালামালসহ গাজীপুর মহানগরের বোর্ডবাজার ও জাঝর এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে জিএমপি গাছা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, আলমগীর হোসেন (৪২), মেহেদী হাসান মাসুদ(২১), শফিকুল ইসলাম (৩০) ও সাইফুল ইসলাম রাকিব ওরফে পাগলু রাকিব (৩০)। এদের কাছ থেকে পিস্তল সদৃশ খেলনা পিস্তল, ছুরি, চাপাতি ও চাকু উদ্ধার করা হয়েছে। এছাড়া লুণ্ঠিত মোবাইল ফোন ও ল্যাপটপসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়। রোববার এদেরকে রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা সুযোগ পেলেই ধারালো অস্ত্র উঁচিয়ে পথচারীদের গতিরোধ করে সর্বস্ব ছিনিয়ে নিত। এসব ঘটনায় এদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

সম্প্রতি স্থানীয় জাঝর এলাকায় আইরিশ গার্মেন্ট কারখানার পাশে দুই জন পথচারীকে ছুরিকাঘাত করে মোবাইল সেট, ল্যাপটপ ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় রায়হান ও পার্থ সাহা নামে দুই জন পথচারী আহত হন। তাদের মধ্যে পার্থ সাহা হাসপাতালে চিকিৎসাধীনে রয়েছেন। এ ঘটনায় গাছা থানায় একটি মামলা নং- ১৩(০১)২২ রুজু হয়। এর আগে চলতি জানুয়ারি মাসেই আরেকটি ছিনতাই ঘটনায় এদের বিরুদ্ধে আরো একটি মামলা নং-১০(০১)২২ রুজু হয়।

একের পর এক ছিনতাই ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক দেখা দিলে গাছা থানা পুলিশ ছিনতাইকারীদের গ্রেফতারে তৎপর হয়ে উঠে। শনিবার রাতে গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেনের নেতৃত্বে এসআই মো. নাদির-উজ-জামান, এসআই মো. মনিরুজ্জামান ও এএসআই স্বপন অধিকারী সঙ্গীয় ফোর্স নিয়ে স্থানীয় জাঝর ও বোর্ডবাজার এলাকায় অভিযান চালিয়ে লুণ্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারীদের গ্রেফতার করেন। পুলিশ অভিযান চালিয়ে এক রাতেই ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করায় এলাকাবাসীর মধ্যে স্বস্থি ফিরে এসেছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ