MD Ariful Islam Shahin - (Dhaka)
প্রকাশ ২৩/০১/২০২২ ০৪:০০পি এম

আসছে প্রিন্স মিলনের নতুন গল্প " মৃত লাল"

আসছে প্রিন্স মিলনের নতুন গল্প " মৃত লাল"
ad image
ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবে প্রকাশ পেতে যাচ্ছে প্রিন্স মিলনের ‘মৃত লাশ’ শিরোনামের নতুন একটি গান। গানটি খুব শীঘ্রই সৃষ্টি মিউজিকের (Sristy Music) অফসিয়াল ইউটিউব চ্যানেলের ব্যানারে মুক্তি পাবে।

গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি গানের কথা ও সুর করেছেন প্রিন্স মিলন এবং গানটি কম্পোজ করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় সংগীত পরিচালক সজিব দাস। গানটির ভিডিও পরিচালনায় ছিলেন সৃষ্টি টিম।

গানটি প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান সৃষ্টি মাল্টিমিডিয়ার কর্নধর আমিরুল ইসলাম বলেন,সৃষ্টি মিউজিকে ‘মৃত লাশ’ শিরোনামের গানটি খুব শীঘ্রই প্রকাশ পাচ্ছে।এই গানটি মানুষের মনে দাগ কাটার মতো।আশা করি দর্শক শ্রোতাদের ভালো লাগবে।সবাইকে গানটি দেখার জন্য অনুরোধ জানাচ্ছি।

প্রিন্স মিলন জানান,"মৃত লাশ" গানটি আমার কথা,সুরে করেছি।গান ও ভিডিও অনেক ভালো হয়েছে আশা করি ভালো কিছু উপহার পাবে শ্রোতারা৷

এছাড়াও সামনে উৎসর্গ মিউজিকের ব্যানারে আমার "পায়না বাচার অধিকার" "প্রবাস জিবন" "অভিনয়" "কেমন করে ভুলি" "আমি ভালো নাই" শিরোনামের বেশ কিছু গান আসতেছে।

গান গুলো লিখেছেন গীতিকবি রিমু ও হোসাইন আলী এবং গানগুলোর মিউজিক করছে এ আর & রয়।সকলে আমার জন্য দোয়া করবেন,আপনাদের দোয়া ও ভালবাসা আমার প্রতিটা কাজের সার্থকতা।

উল্লেখ্য,ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ‘সৃষ্টি মাল্টিমিডিয়া’ ও "সৃষ্টি মিউজিক" এরই মাঝে বেশকিছু দর্শক প্রিয় মিউজিক ভিডিও উপহার দিয়ে মিডিয়া পাড়ায় ও দর্শকদের মনে আলাদা একটি স্থান করে নিতে সক্ষম হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ