MAHBUBUR RAHMAN OVI
প্রকাশ ২৩/০১/২০২২ ০২:০৩পি এম

Accident: বরগুনায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে রাস্তার খাদে , আহত- ১৫

Accident: বরগুনায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে রাস্তার খাদে , আহত- ১৫
ad image
বরগুনায় ফের সড়ক দুর্ঘটনা। ঢাকা থেকে ছেড়ে আসা সোনাতরী নামের একটি যাত্রীবাহী বাস ঘনকুয়াশায় নিয়ন্ত্রন হারিয়ে উল্টে রাস্তার খাদে পড়ে যায়। এতে অন্তত ১৫ জন আহত হওয়ার খবর পাওয়াগেছে । এ দূর্ঘটনায় নারী ও শিশুসহ গুরুত্বর আহত হয়েছেন অন্তত ১০ জন। তবে এখন পর্যন্ত কোনো প্রাণহানির খবর পাওয়া যায়নি।

রোববার (২৩ জানুয়ারী) সকাল সাড়ে ৭ টার দিকে বরগুনার বেতাগী উপজেলার বরগুনা-বাখেরগঞ্জ-বরিশাল মহাসড়কের গলাচিপা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান , (২২ জানুয়ারী ) শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে বরগুনার উদ্দেশ্যে ছেড়ে আসছিলো সোনারতরী পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস। বাসটি ঢাকা-বরগুনা রুটের গলাচিপা নামক স্থানে আসলে ঘনকুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাস্তার খাদে পড়ে যায়। এতে বাসে থাকা ১৫ জন যাত্রী আহত হন। এদের মধ্যে গুরত্বর আহত হন ১০ জন। আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

এর পূর্বে ( ২১ জানুয়ারী ) শুক্রবার সাড়ে ৫ টার দিকে বরগুনা টু পুরাঘাটা-আমতলী আঞ্চলিক মহাসড়কের সেনাখালী আশাখালী নামক স্থানে বরগুনা থেকে ছেড়ে যাওয়া কেওড়াবুনিয়া গামী একটি অটোবাইক (মিশুক) এর সাথে বিপরীত দিক থেকে আসা মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোবাইক (মিশুক) এ থাকা ৪ জন ও মটর সাইকেলে থাকা ২ জন মোট ৬ জন গুরুত্ব আহত হয়। ওই দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্থানীরা তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে ৪ জনের অবস্থার অবনতি হলে তাদের বরিশাল শেবাচিমে রেফার করা হয়। এদের মধ্যে গুরুত্বর আহত রাতুল (১৯) ও আবদুল্লাহ (২০) কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে ঢাকায় রেফার করা হয়েছে। বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয়ে বেতাগী থানার ওসি শাহ-আলম হাওলাদার প্রতিবেদকে মুঠোফোনে জানান, এ র্দূঘটনায় আহত ৪ যাত্রী বরগুনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ী চলে গেছেন । ধারনা করা হচ্ছে চালক ঘুমে অচেতন থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে বাসটি রাস্তার খাদে পড়ে যায়। তিনি আরো জানান, বাসটিকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ