md babul
প্রকাশ ২৩/০১/২০২২ ১২:০১পি এম

Accident: যেই গাছ ছাঁটাই করে জীবন চলত সেই গাছ-ই জীবন কেড়ে নিল বোবা মিজানের!

Accident: যেই গাছ ছাঁটাই করে জীবন চলত সেই গাছ-ই জীবন কেড়ে নিল বোবা মিজানের!
ad image
সংসারে চার বছর ও আড়াই বছরের দুটি পুত্র সন্তান সহ জীবিকা নির্বাহের একমাত্র মাধ্যম ছিল প্রতিবেশীদের বাড়ির গাছ ছাঁটাই করা বোবা মিজান(২৬) এর।আর সেই গাছেই জীবন কেড়ে নিল তার।

তথ্য সূত্রে জানা যায় বাক প্রতিবন্ধী মিজান (২৬) ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের রছুল্লাবাদ পশ্চিম পাড়ার মিলন মিয়ার ছেলে। ছোট সময় থেকে কর্মঠ হওয়ায় মানুষের নানা কাজে স্বেচ্ছায় সহযোগিতার মাধ্যমে রুজিরোজগার করে চলত,পড়ে দাম্পত্য জীবনে জীবিকার তাগিদে বিভিন্ন ধরনের গাছ ছাঁটাই করার মত পেশা বেঁছে নেয় সে। ২৩ শে জানুয়ারি রবিবার দুপুর ১২ঃ৩০ মিনিটের সময় তার একই গ্রামের নান্টু মিয়া দেয়ালের পাশে থাকা নারকেল গাছ কাটতে গিয়ে ঐগাছের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে প্রত্যাক্ষদর্শীরা জানায়।

এবিষয়ে জানতে বাড়িতে গিয়ে শোকের মাতম থাকায় পরিবারের কোন সদস্যের সাথে কথা বলা যায়নি ।

এবিষয়ে রছুল্লাবাদ ঈদগাহ মোড়ের ব্যবসায়ি লিয়াকত হোসেন স্বপন জানান, মিজান দুপুরের দিকে ঈদগাহ মোড়ের একজন সুপরিচিত ব্যবসায়ি নান্টু মিয়ার বাড়িতে থাকা একটি নারকেল গাছ কাটতে গিয়ে দূর থেকে রশির সাহায্যে টান দিলে সাধারণত গাছটি যেখানে পড়ার দরকার সেখানে না পড়ে অনেকটা দূরে গিয়ে তার উপর গিয়ে পড়লে সে গাছের চাপায় মৃত্যু বরণ করেন,সে অসহায় হতদরিদ্র হওয়ায় আশেপাশের সবাই মিলে আমরা দাফনের কাজ সম্পূর্ণ করার প্রস্তুতি নিচ্ছি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ