M. A. S. ENAMUL MOBIN (SOBUJ) - (Dinajpur)
প্রকাশ ২৩/০১/২০২২ ১১:৩২এ এম

police operation: দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ গ্রেফতার ১

police operation: দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ গ্রেফতার ১
ad image
দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন ২নং কাটলা ইউনিয়নের দক্ষিন দাউদপুর চন্ডীপুর গ্রামের জনৈক আঃ লতিফ এর বসতবাড়ি সংলগ্ন মুদি দোকানের সামনে থেকে গাঁজা ও ফেন্সিডিলসহ ১ জন কে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

আজ রোববার (২৩ জানুয়ারী) সকালে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ মোতাহারুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর উপজেলার থানাধীন ২নং কাটলা ইউনিয়নের দক্ষিন দাউদপুর চন্ডীপুর গ্রামের এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গাঁজা ও ফেন্সিডিলসহ ব্যবসায়ী মোঃ সবুজ(৩০) কে গ্রেফতার করা হয় এবং সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সঙ্গীয় আসামি মোঃ আকরাম হোসেন (৪৫) পালিয়ে যায়।

গ্রেফতার কৃত আসামি হলেন, ১. মোঃ সবুজ (৩০), পিতা-মৃত হবিবর রহমান সাং- দক্ষিন দাউদপুর (সমতুল্লাহপাড়া) , থানা- বিরামপুর, জেলা -দিনাজপুরক।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য জানায়।

তিনি বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল শনিবার মধ্যরাতে বিরামপুর থানাধীন ২নং কাটলা ইউনিয়নের দক্ষিন দাউদপুর চন্ডীপুর গ্রামের জনৈক আঃ লতিফ এর বসতবাড়ি সংলগ্ন মুদি দোকানের সামনে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় মোঃ সবুজ (৩০) এর বসত বাড়ীতে অভিযান চালিয়ে ২ (দুই) বোতল ফেন্সিডিল ও ৯৫০ (নয়শত পঞ্চাশ) গ্রাম গাঁজা জব্দ করা হয়।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে ধারাঃ মামলা নং-২৩, তারিখ ২৩/০১/২০২২ খ্রিঃ, ধারাঃ ৩৬(১) এর ১৪(ক)/১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; মামলা দায়ের পূর্বক আসামী কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয়।

পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন বিরামপুর থানা।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ