নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ২৩/০১/২০২২ ১০:০৯এ এম

নওগাঁর বিটকয়েন কেনাবেচায় জড়িত থাকার অভিযোগে দুই যুবক গ্রেফতার

নওগাঁর বিটকয়েন কেনাবেচায় জড়িত থাকার অভিযোগে দুই যুবক গ্রেফতার
ad image
নওগাঁয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর যৌথ অভিযানে বিটকয়েন ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দু’জন যুবককে গ্রেফতার করা হয়েছে।

গতকাল ২২ জানুয়ারি,শনিবার নওগাঁ জেলা গোয়েন্দা শাখা পুলিশ এবং জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) যৌথ অভিযানে জেলা সদর ও আত্রাই থানা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতরকৃত আসামীরা হলেন- আত্রাই থানার আহসানগঞ্জ ইউনিয়নের চৌড়বাড়ী গ্রামের সারোয়ার হোসেন ডলার (৩০) এবং রাকিবুল ইসলাম খন্দকার রকি (২৫)।

গ্রেফতার পরবর্তী পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রাকিবুল ইসলাম খন্দকার রকি এবং সারোয়ার হোসেন ডলার দীর্ঘদিন যাবৎ অবৈধ বিটকয়েন ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার তথ্য জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার কাছে আছে। শনিবার সকালে প্রথমে রকিকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চক্রের সমন্বয়কারী ডলারকে নওগাঁ শহরের গোস্তহাটির মোড় থেকে গ্রেফতার করা হয়।

এরা বিভিন্নজনের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়। তারা প্রচার করছিল একটি বিটকয়েনের মূল্য ৩৫ লাখ টাকা।
নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কে এম শামসুদ্দিন বলেন, শনিবার রাতে ডিবির উপ-পরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম বাদী হয়ে গ্রেফতার দু’জনের বিরুদ্ধে পৃথক মামলা করেছেন। ভবিষ্যতে এমন প্রতারক চক্রের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ