Verified MD. MIRAZUL-AL- MISHKAT
প্রকাশ ২৩/০১/২০২২ ০৮:৪৭এ এম

হাবিপ্রবিতে সকল আবাসিক হলে ফাস্ট এইড কর্ণারের যাত্রা শুরু

হাবিপ্রবিতে সকল আবাসিক হলে ফাস্ট এইড কর্ণারের যাত্রা শুরু
ad image
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) শিক্ষার্থীদের জন্য সকল আবাসিক হলে ফাস্ট এইড কর্ণার চালু করা হয়েছে। এর অংশ হিসেবে রবিবার ( ২৩ জানুয়ারি ) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে সকল হলের হল সুপারগণের হাতে চিকিৎসা সামগ্রী (ওয়েট মেশিন, প্রেসার মাপা মেশিন, নেবুলাইজার, থার্মোমিটার, ব্যান্ডেজ, অক্সিমিটার) তুলে দেন হাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. এম কামরুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ, মেডিক্যাল সেন্টারের ডেপুটি চীফ মেডিক্যাল অফিসার ডা. মোঃ আনোয়ার হোসেনসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।


এ সময় উপাচার্য প্রফেসর ড. এম কামরুজ্জামান বলেন, শিক্ষার্থীদের কথা বিবেচনা করে এই অতিমারির সময়ও হল খোলা রাখা হয়েছে। তাই এই সময়ে তাদের স্বাস্থ্যবিধি মানার কোন বিকল্প নেই। তিনি বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন শিক্ষার্থীদের সুরক্ষার জন্য ধাপে ধাপে আরও চিকিৎসা সামগ্রী বিতরণসহ বেশ কিছু ব্যবস্থা গ্রহণ করেছে। সরকারি সকল বিধিনিষেধ কঠোরভাবে মেনে চলার জন্য তিনি বিশ্ববিদ্যালয়ের সকলের প্রতি আহবান জানান এবং হলসুপারগণের প্রতি বিভিন্ন ধরণের দিকনির্দেশনা প্রদান করেন।

এদিকে, হাবিপ্রবি প্রশাসনের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে হলে অবস্থানরত সাধারণ শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় হাবিপ্রবির মেডিকেল সেন্টারে দ্রুত চিকিংসক নিয়োগ প্রত্যাশা করে সাধারণ শিক্ষার্থীরা।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ