wahid murad - (Madaripur)
প্রকাশ ২৩/০১/২০২২ ০৮:৩৪এ এম

Rape case: শিবচরে রাস্তা থেকে তুলে নিয়ে নবম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন,ধর্ষক গ্রেফতার

Rape case: শিবচরে রাস্তা থেকে তুলে নিয়ে নবম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন,ধর্ষক গ্রেফতার
ad image
শিবচরে রাস্তা থেকে তুলে নিয়ে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে নাহিদ শেখ(২৮) নামের মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, শনিবার সকালে শিবচর উপজেলার বন্দরখোলার মফিতুল্লাহ হাওলাদারকান্দির এক কৃষকের রাজারচর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর শিক্ষার্থী বাড়ি থেকে বাজারের দিক যাচ্ছিল। পথিমধ্যে তার এক বন্ধুর সাথে দেখা হলে বীনা পানি প্রাথমিক বিদ্যালয়ের সামনে কথা বলছিল। এমন সময় ওই এলাকার বখাটে নাহিদ শেখ ও আল আমিন হাওলাদার একটি মটরসাইকেলে এসে ভয় ভীতি দেখিয়ে মেয়েটির বন্ধুকে তাড়িয়ে দেয়। ও ওই মেয়েটিকে বাড়িতে পৌছে দেয়ার কথা বলে মটরসাইকেলে উঠিয়ে পাশর্^বর্ত্তী সন্ন্যাসীরচরের মাদবরকান্দির একটি কলাবাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে নাহিদ শেখ তাকে ধর্ষন করে।

মেয়েটির চিৎকারে এলাকাবাসি এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে নাহিদ শেখকে গ্রেফতার করে। তবে আল আমিন এখনো পলাতক রয়েছে। নাহিদ শেখ বন্দরখোলা ইউনিয়নের রাজারচর মোল্লা কান্দি গ্রামের কায়ুম শেখের ছেলে । পলাতক আল আমিন হাওলাদার একই গ্রামের। তারা মিয়া হাওলাদারের ছেলে ।

শিবচর থানার ওসি মোঃ মিরাজ হোসেন বলেন, ওই শিক্ষার্থীর ভাই বাদী হয়ে মামলা করেছে। মামলা দায়েরের ৩ ঘন্টার মধ্যে রাতেই ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ