Monjurul Islam - (Kurigram)
প্রকাশ ২৩/০১/২০২২ ০৭:৫০এ এম

নাগেশ্বরীতে কচাকাটা প্রিমিয়ার লীগের শুভ উদ্বোধন

নাগেশ্বরীতে কচাকাটা প্রিমিয়ার লীগের শুভ উদ্বোধন
ad image
কুড়িগ্রামের নাগেশ্বরীতে কচাকাটা উপজেলা চাই এ প্রতিপাদ্যকে সামনে রেখে পজেটিভ কচাকাটার আয়োজনে আড়ম্বরপূর্ণ পরিবেশে ফিতা কেটে কচাকাটা প্রিমিয়ার লীগের ২য় আসরের শুভ উদ্বোধন করা হয়েছে । শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলার কচাকাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে ফিতা কাটার মাধ্যমে কেপিএল এর ২য় আসরটি উদ্বোধন হয়।

কেদার ইউপি চেয়ারম্যান ও কচাকাটা উপজেলা বাস্তবায়ন কমিটির আহবায়ক আখম ওয়াজিদুল কবির রাশেদ এর সভাপতিত্বে কচাকাটা প্রিমিয়ার লীগের ২য় আসরটি উদ্বোধন করেন বাংলাদে ব্যাংক এর যুগ্ম পরিচালক ও কচাকাটা পেশাজীবি ফাউন্ডেশনের সভাপতি মোঃ নুর ইসলাম। এ সময় সভাপতি ও উদ্বোধক ছাড়াও উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- কচাকাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃজাহেদুল ইসলাম,কচাকাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুল কুদ্দুস চঞ্চল, কচাকাটা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নুরুজ্জামান কবীর, কেদার মহিলা কলেজের অধ্যক্ষ হাফিজুল মন্ডল প্রমূখ। কেপিএল/২২ এর ২য় আসরটিতে প্রস্তাবিত কচাকাটা উপজেলার পাঁচটি ইউনিয়নের মধ্য থেকে কচাকাটা মিডিয়া কিংস,রাইতা রাইডার্স,হাফছা রাইজিং স্টার,এমটি ফাইটার্স,শেখ বুলেট চ্যালেঞ্জার্স,রাব্বি রাহুল ভাইকিংস,ব্যাংক এশিয়া এ আর,রোহান চৌধুরী রাইডার্স নামে মোট আটটি দল অংশ গ্রহন করে।

প্রতিটি দলে অতিরিক্ত খেলোয়াড় সহ ১৬ জন করে আটটি দলে মোট ১২৮ জন খেলোয়াড় রয়েছে। কচাকাটা প্রিমিয়ার লীগ কেপিএল/২২ এ নিবন্ধনকৃত ৩৫৬ খেলোয়াড়ের মধ্য থেকে আটটি দলের জন্য ১২৮ জন খেলোয়াড়কে লটারির মাধ্যমে নির্বাচন করা হয়। উদ্বোধনী খেলায় এমটি ফাইটার্স ও শেখ বুলেট চ্যালেঞ্জার নামে দুটি দল খেলায় অংশ গ্রহন করে

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ