Monjurul Islam - (Kurigram)
প্রকাশ ২৩/০১/২০২২ ০৮:০৮এ এম

কথা রাখলেন নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান

কথা রাখলেন নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান
ad image
ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় কথা দিয়েছিলেন নির্বাচনের পর বিজয়ী হই বা না হই সড়কের গাইড ওয়াল নির্মান করে দিবো। সেই প্রতিশ্র“তি অনুযায়ী হাতিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত (ইউপি)চেয়ারম্যান শায়খুল ইসলাম নয়া নিজ অর্থায়নে ৩ নং ওয়ার্ডের নয়াগ্রামে গাইড ওয়াল নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন শনিবার (২২ জানুয়ারী) দুপুরে এ ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার হাতিয়া ইউনিয়নের নয়াগ্রামে সড়কে গাইড ওয়াল না থাকায় প্রতি বছর বন্যার সময় ভোগান্তিতে পড়তে হয় এলাকাবাসীকে। ওই সড়ক দিয়ে প্রতিদিন নয়াগ্রাম, পাগলার পাড় ও ভাটিগ্রাম এলাকার সাড়ে ৩শতাধিক পরিবার যাতায়াত করে। ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় আওয়ামীলীগ সমর্থীত চেয়ারম্যান প্রার্থী শায়খুল ইসলাম নয়া ওই এলাকার মানুষদের প্রতিশ্র“তি দিয়েছিলেন নির্বাচনের পর বিজয়ী হই বা হেরে যাই গাইড ওয়াল নির্মান করে দিবো। পরে নির্বাচনে তিনি চেয়ারম্যান হিসাবে বিজয়ী হন। এরপর নির্বাচনী প্রতিশ্র“তি অনুযায়ী শপথ নেয়ার আগেই নিজ অর্থায়নে গাইড ওয়াল নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এতে ব্যায় হবে প্রায় দেড় লাখ টাকা।

এসময় উপস্থিত ছিলেন এটিএম জহিরুল ইসলাম তারা মাস্টার, হাতিয়া ইউনিয়ন আওয়ামীগের লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মিজানুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাবুল চন্দ্র রায়, ত্রাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলাম, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ