Md Ubaydullah - (Mymensingh)
প্রকাশ ২৩/০১/২০২২ ০৭:২৫এ এম

Drug dealer: ময়মনসিংহে মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ১৫

Drug dealer: ময়মনসিংহে মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ১৫
ad image
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও আদালতের নির্দেশ বাস্তবায়নের মাধ্যমে চলমান মামলা সমুহ দ্রুত নিষ্পত্তির লক্ষে পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেফতারে নিয়মিত পুলিশ অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ১৫জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই আবুল কাশেমের নেতৃত্বে একটি টীম নগরীর জেসি গুহ রোড থেকে ১০ হেরোইন এবং ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, বোরহান উদ্দিন, ওমর ফারুক রবিন, উসমান গনি ও সাজু মিয়া।

এছাড়া এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একটি টীম আকুয়া বাইপাস মোড় থেকে ৫ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির ১১৮০ টাকাসহ মাদক ব্যবসায়ী মোঃ নাহিদকে গ্রেফতার করে।

এসআই খোরশেদ আলমের নেতৃত্বে এরকটি টীম কৃষি বিশ্ববিদ্যালয় কলেজের সামনে থেকে রাকিবুল হাসান ও আতিকুল ইসলামকে গ্রেফতার করে।

এছাড়া সিআর মামলায় সাজাপ্রাপ্ত একজন এবং সিআর ও জিআর মামলায় আরো ৬জন পরোয়ানাভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ