Md Ubaydullah - (Mymensingh)
প্রকাশ ২৩/০১/২০২২ ০৭:০১এ এম

Mymensingh: ১৫ কোটি টাকা ব্যয়ে ৪ সড়ক উদ্বোধন করলেন মসিক মেয়র টিটু

Mymensingh: ১৫ কোটি টাকা ব্যয়ে ৪ সড়ক উদ্বোধন করলেন মসিক মেয়র টিটু
ad image
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) সম্প্রসারিত এলাকা ৩১ নং ওয়ার্ডে ১৫ কোটি টাকা ব্যয়ে ৪ টি রাস্তায় প্রায় ৭ কিলোমিটার সড়ক নির্মাণকাজ শনিবার উদ্বোধন করা হয়েছে। মেয়র ইকরামুল হক টিটু এ সব কাজের উদ্বোধন করেন।

উদ্বোধনকৃত সড়কসমূহ হলো, শম্ভুগঞ্জ ব্রীজ সড়ক ও জনপদের রাস্তা থেকে পাওয়ার হাউজ হয়ে জয়বাংলা বাজার পর্যস্ত বিসি রোড, চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে জোড়াপুল সাহেব খালি পর্যন্ত বিসি রোড, চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে সুলতানের মোড় পর্যন্ত বিসি রোড এবং চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে বকুল মেম্বারের বাড়ি পর্যন্ত বিসি রোড।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সম্প্রসারিত ওয়ার্ডসমূহের উন্নয়নে দ্রুত এগিয়ে চলেছে সড়ক, ড্রেন ও অবকাঠামো নির্মাণ কাজ। ইউনিয়ন পরিষদ থেকে সিটি কর্পোরেশনে অন্তর্ভুক্ত ২২ থেকে ৩৩ নং ওয়ার্ডের এসব এলাকায় ইতোমধ্যে প্রায় ৩০০ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে।

উদ্বোধনকালে মেয়র ইকরামুল হক টিটু বলেন, করোনার কারনে সারা বিশ্বের মত আমাদের উন্নয়ন কার্যক্রমও কিছুটা ব্যাহত হয়েছে। আমরা করোনার ক্ষতিকে পুষিয়ে নেওয়ার চেষ্টা করছি। নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহের উন্নয়নকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ করছি।

স্থানীয়দেও উদ্দেশ্যে মেয়র আরো বলেন, উন্নয়ন কাজ হচ্ছে। এ সব উন্নয়ন যাতে টেকসই ও স্থায়ীত্বশীল হয় সেই দিকে আপনারা নজরদারি করবেন। কোথাও কোন অনিয়ম এবং নিম্নমানের কাজ হচ্ছে এমন দেখা গেলে তাৎক্ষনিক জানাবেন। এ সব অনিয়মকারীরা যতই শক্তিশালী হোক কাউকে ছাড় দেয়া হবেনা।

উদ্বোধনকালে ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান, ৩১,৩২,৩৩ নং ওয়ার্ডেও সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলি, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, জনসংযোগ কর্মকর্তা মহাবুল হোসান রাজীব, সহকারী প্রকৌশলী মোঃ আজাহারুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ