MAHBUBUR RAHMAN OVI
প্রকাশ ২২/০১/২০২২ ০১:৫১পি এম

Accident: বরগুনায় অটোবাইক ও মটর সাইকেল দূর্ঘটনায় আহত ৬, দুই জনের অবস্থা আশংকা জনক

Accident: বরগুনায় অটোবাইক ও মটর সাইকেল দূর্ঘটনায় আহত ৬, দুই জনের অবস্থা আশংকা জনক
ad image
বরগুনায় মটর সাইকেল ও অটোবাইক (মিশুক) মুখোমুখি সংঘর্ষে সড়ক র্দূঘটনায় আহত ৬ জনের মধ্যে ২ জনের অবস্থাই আশংকা জনক। এরা হলেন রাতুল (১৯) ও আবদুল্লাহ (২০) । এদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে ঢাকায় রেফার করা হয়েছে। বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

অপরদিকে অপর আহত ৪ জনের মধ্যে জাহাঙ্গীর (৪০) ও জাকির (৪০) কে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এবং কামাল হোসেন মীনা (৪৫) ও তার স্ত্রী বেবী (৪০) বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর পূর্বে ( ২১ জানুয়ারী ) শুক্রবার সাড়ে ৫ টার দিকে বরগুনা টু পুরাঘাটা-আমতলী আঞ্চলিক মহাসড়কের আশাখালী নামক স্থানে বরগুনা থেকে ছেড়ে যাওয়া কেওড়াবুনিয়া গামী একটি অটোবাইক (মিশুক) এর সাথে বিপরীত দিক থেকে আসা মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোবাইক (মিশুক) এ থাকা ৪ জন ও মটর সাইকেলে থাকা ২ জন মোট ৬ জন গুরুত্ব আহত হয়। ওই দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্থানীরা তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে ৪ জনের অবস্থার অবনতি হলে তাদের বরিশাল শেবাচিমে রেফার করা হয়।

আহত কামাল হোসেন মীনা প্রতিবেদকে জানান, আমরা অটোবাইক (মিশুক) গাড়ীতে কেওড়াবনিয়ার দিক যাচ্ছিলাম । হঠাৎ বিপরীত দিক থেকে বে-পরোয়াগতীতে আসা একটি মটর সাইকেলের সাথে আমাদের গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে আমি ও আমার স্ত্রী বেবি সহ ৪জন আহত হয়। গুরুত্ব আহত ৪ জনকে বরিশাল রেফার করা হয়েছে। তিনি আরো জানান, আমাদের বহনকারী অটোবাইক (মিশুক)টি র্দূঘটনার সময় নিজ সাইটে অবস্থান করছিল।

প্রত্যক্ষদর্শী মেজবাহ উদ্দিন জানান, ১০০ মাইল স্পিটে চালক আবদুলাহ মটর সাইকেলটি চাল্লাচ্ছিলেন। সে পুরাকাটার দিক থেকে অনেক গাড়ী ওভার করে বে-পরোয়াগতীতে মটর সাইকেলটিকে চালিয়ে একটি যাত্রীবাহী অটোবাইকে ধাক্কা দেয় । এতে ঘটনা স্থলেই অন্তত ৬ জন আহত হয়।

আহত আবদুল্লাহর মামা মেজাম্মেল প্রতিবেদকে জানান, আমার ভাগীনা আহত আবদুল্লাহর ও রাতুলের শারিরীক অবস্থার অবনতি হলে তাদের বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে (২২ জানুয়ারী) শনিবার সকালে ঢাকা মেডিকেলে রেফার করা হয়। বর্তমানে তাদের ঢাকা মেডিকেলে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ