Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ২২/০১/২০২২ ১২:৩১পি এম

khulna: খুলনার ডুমুরিয়ায় স্বেচ্ছাসেবি সংগঠন মানব'র উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

khulna: খুলনার ডুমুরিয়ায় স্বেচ্ছাসেবি সংগঠন মানব'র উদ্যেগে শীতবস্ত্র বিতরণ
ad image
খুলনার ডুমুরিয়ার ধামালিয়ায় স্বেচ্ছাসেবী সংগঠন মানব এর উদ্যোগে এবং ওরা ২১ সংগঠনের সহযোগীতায় অহসায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ শনিবার (২২জানুয়ারী) সকালে ইউনিয়ন পরিষদ অডিটোরিয়ামে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

মানব এর উপদেষ্টা ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন।

আয়োজকরা জানান, ডুমুরিয়া উপজেলার ২৩টি গ্রামে একযোগে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

নেত্ববৃন্দরা আরো জানান,মানব প্রতিবছরই মানবিক ও সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায় শীতার্ত মানুষদের পাশে এসে দাঁড়িয়ে আসছে। নিজেদের সামর্থ্য অনুযায়ী বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত। শীতে দুর্ভোগে পড়া মানুষগুলোর মুখে হাসি ফোটাতে নিরন্তর ছুটে চলেছেন তাঁরা।

এর আগে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপদেষ্টা ও ওরা একুশ সেচ্ছাসেবী সংগঠন এর সভাপতি ডা. বি এম দীন মোহাম্মদ খোকা, মানব এর উপদেষ্টা ও ধামালিয়া ইউপি চেয়ারম্যান বি.এম জহুরুল হক, ভবদহ মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ আবদুল মতলেব সরদার, মানব ও ওরা একুশ সেচ্ছাসেবী সংগঠন এর সাধারন সম্পাদক রেজাউল হক ও আব্দুল হালিম।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন, মানব এর সভাপতি এ. এম কামরুল ইসলাম, উপদেষ্টা ড. সেলিনা পারভিন বিউটি, সহ-সভাপতি এস এম শাহেদ হাসান ও ইলোরা সালাম , প্রতিষ্ঠাতা সভাপতি মো. সাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. রেজাউল হক, সহ-সাধারণ সম্পাদক মো. আব্দুল হালিম, কোষাধ্যক্ষ মো. সহিদুল ইসলাম সাঈদ, সাংগঠনিক সম্পাদক মো. মোজাফফর হোসেন মিঠু, শিক্ষা সম্পাদক মো. শফিকুল ইসলাম খান ও সহ-প্রচার সম্পাদক কাইয়ুম হোসেন ডালিম।

অনুষ্ঠানে ভার্চুয়ালি সার্বিক নির্দেশনা দেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো. রেজাউল কবির।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ