Robiul Islam - (Rajshahi)
প্রকাশ ২২/০১/২০২২ ১১:৪৯এ এম

Rajshahi: বাঘায় চার আসামির মুক্তির দাবিতে মানববন্ধন

Rajshahi: বাঘায় চার আসামির মুক্তির দাবিতে মানববন্ধন
ad image
রাজশাহীর বাঘায় চার আসামির মুক্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার (২২ জানুয়ারী) সকাল ১০ ঘটিকার সময় উপজেলার চকরাজাপুর ইউনিয়নের পলাশীফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা যায়, সদ্য জেল থেকে জামিন প্রাপ্ত চিহ্নিত মাদক ব্যাবসায়ী পলাশী ফতেপুর এলাকার মৃত মতলেব আলীর ছেলে সালাম (৪৫)। তার বাড়ি পলাশী ফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পেছনে।সে জামিনে এসে আবারও রমরমা মাদক ব্যাবসা শুরু করে। এমন খবর পেয়ে বাঘা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজা উদ্ধার করে।

মাদকমুক্ত সমাজ গড়তে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই,নিরপরাধীদের মুক্তি চাই স্লোগান কে সামনে রেখে মানববন্ধনে বক্তারা বলেন, গতকাল ২১ জানুয়ারী বাদ আসর স্থানীয় জরিপ মন্ডলের বাড়ীতে মিলাদ ও দোয়া মাহফিলের দাওয়াতে যাচ্ছিল একই এলাকার মৃত ওমর মন্ডলের ছেলে ওয়াশিম মন্ডল(৩৫),ফেলুর ছেলে বজলু(৩৮),মৃত করিম মন্ডলের ছেলে পিয়ারুল(২৫) ও জিয়ারুল মন্ডল (৪০)। তারা পলাশী ফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এলে সালামের বাড়িতে শোরগোল শুনতে পায়। বিষয়টি জানতে তারা সালামের বাড়িতে গিয়ে দেখে অপরিচিত কয়েকজন লোক সালাম ও তার স্ত্রীর সাথে ধস্তাধস্তি করছে। তাদের কাছে পরিচয় জানতে চাইলে বখতিয়ার নামের একজন র‍্যাব সদস্য পরিচয় দেয়। অন্যান্যরা পরিচয় চাওয়ায় রাগান্বিত হয়ে মারধর করতে করতে চারজনকে নিয়ে আসে। এ সময় কোন মাদক পেয়েছে কিনা তা স্থানীয় জনপ্রতিনিধি সহ কাউকে কিছু বলা হয় নি। মানববন্ধনে আটককৃত চারজনের নিশ্বর্ত মুক্তির দাবী জানান।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, চকরাজাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য মোস্তাফিজুর রহমান শিশির, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক
আব্দুস সালাম । এছাড়াও উপস্থিত ছিলেন, নিয়ারুল, ইব্রাহিম, মোলা খামারু, সাফাত খামারু, জহুরুল মোল্লাহ্,আহাদ প্রাং, ওয়াহাব মন্ডল, সুমন মোল্লা, নকিব, রানা, আনোয়ার সহ এলকার শতশত নারী পুরুষ উপস্থিত ছিলেন।

বাঘা থানা পুলিশের এস আই মেহেদী হাসান মুঠো ফোনে বলেন, আমাদের বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা। সালামের বাড়িতে অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়াও ঘটনাস্থল থেকে ওয়াশিম, পিয়ারুল, জিয়ারুল এবং বজলুকে আটক করা হয়। তাদেরকে আটক করা কালে ধস্তাধস্তির উপক্রম হলে সালাম পালিয়ে যায়। আটককৃত চার জনের মধ্যে ওয়াশিম মন্ডল মাদক কারবারিদের ইন্ধন দাতা বলে তথ্য পাওয়া যায়।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনায় সকলের সহযোগিতা চাই। আটককৃত চারজনের মধ্যে ৩ জনেরই অস্ত্র মামলা সহ ভিন্ন ভিন্ন মামলা রয়েছে। আটকের সময় তাদের কাছে মাদকদ্রব্য (গাঁজা) পাওয়া যায়। আটককৃতদের কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ