Ranajit Kumar Barman
প্রকাশ ২২/০১/২০২২ ১০:২৩এ এম

Collision: শ্যামনগরে ইউপি চেয়ারম্যানের শালিসে রক্তক্ষয়ী সংঘর্ষ নিহত-১, আহত-৭

Collision: শ্যামনগরে ইউপি চেয়ারম্যানের শালিসে রক্তক্ষয়ী সংঘর্ষ নিহত-১, আহত-৭
ad image
সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ভূরুলিয়া ইউপিতে মধুসুদনপুর খালের পানি ভাগাভাগি নিয়ে সৃষ্ট দ্বন্ধ নিরসনে শালিসি বৈঠকে দুইপরে রক্তয়ী সংঘর্ষে রহমত মল্লিক(৬০)নামে একজন নিহত হয়েছেন ও আহত হয়েছেন ৭ জন। এ ঘটনায় পুলিশ ভুরুলিয়ার হরিনাগাড়ী গ্রামের ইমাম আলী মল্লিকের ছেলে নজরুল ইসলাম (৩৪) ও পার্শ্ববর্তী কুলটুকারি গ্রামের লুৎফর গাজীর ছেলে আব্দুল হামিদ (৪০)নামে দুজনকে আটক করেছেন।

শ্যামনগর থানা পুলিশ সুত্রে, শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যার সময় উপজেলার সিরাজপুর হাটখোলা নামক স্থানে সংঘর্ষের ঘটনা ঘটে । সংঘর্ষে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে মধুসুদনপুর গ্রামের মৃত দিরাজতুল্লাহ মল্লিকের ছেলে রহমত মল্লিক মারা যান।

এ ঘটনায় আহতরা হলেন,মদুসুদনপুর গ্রামের মৃত নুরালী গাজীর ছেলে আইয়ুব আলী (৪৫), শফিকুল (৩৫), রফিকুল (৫০), জমাত আলী (৫৫) ও রেজাউল আলী (৪৭) ও রফিকুল গাজীর ছেলে আলামিন (২২) ও মিজানুর মল্লিকের ছেলে মিয়ারাজ (২৮)।

ভুরুলিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান অধ্য একেএম জাফরুল আলম বাবু বলেন, মধুসুদনপুর মৎস্যজীবী সমবায় সমিতির খালের পানি নিয়ে ইজারাদার ও স্থানীয়দের মধ্যে বিরোধ ছিল । এজন্য দুইপকে নিয়ে মিমাংসার জন্য শালিস ডাকা হয়। শালিসে বক্তব্য শুনানিকালে উভয় প সংঘর্ষে লিপ্ত হয় । এতে বেশ কয়েকজন আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা গেছেন বলে শুনেছি।

একই ইউপির ৫ নং ওয়ার্ড নবনির্বাচিত ইউপি সদস্য হোসেন আলী বলেন,ইরি ধান করার জন্য সমবায় সমিতির খালের পানি ব্যবহার নিয়ে বিরোধের বিচার চলাকালীন অবস্থায় উভয় পরে মধ্যে সংঘর্ষ হয় ।

আহত আলামিন বলেন,খালটা নিয়ে বেশ কিছুদিন ঝামেলা চলছিল। নব নির্বাচিত চেয়ারম্যান উভয় পকে ডেকে বিচার করার সময় আমাদের উপর হামলা করে। এতে আমার আব্বা এবং আমি সহ আরো বেশ কয়েককজন আহত হয়েছি।

শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী শহিদুল ইসলাম জানান,সিরাজপুর হাটখোলায় শালিসে সংঘর্ষের ঘটনায় একজন মারা গেছেন । ইতোমধ্যে নিহত রহমত মল্লিকের পরিবারের প থেকে মামলা দায়ের করা হয়েছে । এ ঘটনায় দুজনকে পুলিশ আটক করেছেন। নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। শ্যামনগর থানা পুলিশ সুত্রে আরও জানা যায়, জেলা পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ