Md Tarik Hossan - (Rajshahi)
প্রকাশ ২২/০১/২০২২ ০৬:৫৩এ এম

Charghat Union: চারঘাট ইউনিয়ন আঃ লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ মাহাতাব হোসেন সরকার জনসমর্থনে এগিয়ে

Charghat Union: চারঘাট ইউনিয়ন আঃ লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ মাহাতাব হোসেন সরকার জনসমর্থনে এগিয়ে
ad image
রাজশাহী চারঘাট উপজেলার ৫ নং চারঘাট সদর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ভালোবাসা ও জনসমর্থন নিয়ে এগিয়ে রয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাবেক ছাত্র নেতা তারুণ্যের অহংকার বঙ্গবন্ধুর আদর্শের ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলমের বিশ্বস্ত সৈনিক মোঃ মাহাতাব হোসেন সরকার।

আসন্ন ৫ নং চারঘাট ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে একমাত্র সৎ ও যোগ্য প্রার্থী, তিনি তার একনিষ্ঠ রাজনৈতিক দক্ষতার জন্যই ইউনিয়নবাসীর কাছে আজ এত জনপ্রিয় হয়ে উঠেছেন। তার এই জনপ্রিয়তা এবং জনগণের ভালোবাসাকে কাজে লাগিয়ে ইউনিয়নবাসীর জন্য উন্নয়নের প্রত্যয় নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন।

তিনি দলের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। তার এই একনিষ্ঠ রাজনৈতিক দক্ষতার জন্যই চারঘাট সদর ইউনিয়ন আওয়ামী লীগ এখন সুসংগঠিত। তার রাজনৈতিক জীবনে সাংগঠনিক দক্ষতা ও বলিষ্ঠ নিঃস্বার্থ ভাই ভাই আমার কথা মনে কর মনে মনে আছে জানি তো নেতৃত্বে এগিয়ে যাচ্ছে ইউনিয়ন আওয়ামী লীগ। তিনি বিএনপি জামাত সরকারের আমলে নির্যাতিত ছাত্র নেতা।তিনি দলকে ভালোবেসে রাজপথে লড়াই সংগ্রামে অংশগ্রহণ করেছেন নিঃস্বার্থ ভাবে। তার রাজনৈতিক জীবনের লক্ষ্য ও উদ্দেশ্য বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে একজন স্বচ্ছ রাজনৈতিক জীবন গড়ে তোলা।রাজনৈতিক অংঙ্গনে যার রয়েছে ক্লিন ইমেজ সেই সাথে ব্যাপক জনপ্রিয়তা।

২২ জানুয়ারী সকালের দিকে একান্ত এক সাক্ষাৎকারে মোঃ মাহাতাব হোসেন সরকার বলেন , তিনি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলমের দিকনির্দেশনা ও নেতৃত্বে চারঘাট ইউনিয়ন কে সুসংগঠিত করে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে নেতা কর্মীদের ছাত্রনেতা তিনি দলকে ভালোবেসে রাজপথের লড়াই-সংগ্রামে লড়াই-সংগ্রামে অংশগ্রহণ করেছেন সাথে একযোগে নিষ্ঠার সাথে কাজ করে যাবেন।

ইউনিয়নবাসীরা জানান, ইউনিয়নের আওয়ামী রাজনীতিতে জননেতা মোঃ মাহাতাব হোসেন সরকার, এর মত একজন সুদক্ষ রাজনৈতিক ব্যক্তিত্ব দলে থাকলে দলের জন্য এবং আমাদের জন্য আশাকরি অনেক ভালো হবে। তিনি দলের জন্য যে পরিশ্রম করে যাচ্ছেন তাই আমরা বিশ্বাস করি তার এই অক্লান্ত পরিশ্রম কখনো ইউনিয়ন বাসী অবমূল্যায়ন করবেনা। আসন্ন ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে এক মাত্র যোগ্য ব্যাক্তি জননেতা মোঃ মাহাতাব হোসেন সরকারকে দেখতে চাই এবং এটা আমাদের প্রাণের দাবি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ