Abdul Latif Moral - (Khulna)
প্রকাশ ২১/০১/২০২২ ১১:২৮এ এম

KMP: কেএমপি' ট্রাফিক সার্জেন্ট রোকসানাকে পুনাক সভানেত্রীর অভিনন্দন পত্র

KMP: কেএমপি' ট্রাফিক সার্জেন্ট রোকসানাকে পুনাক সভানেত্রীর অভিনন্দন পত্র
ad image
বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমতি(পুনাক) সভানেত্রীর পক্ষে কেএমপি'র কমিশনার কর্তৃক সার্জেন্ট রেকসোনা কে সাহসী ভূমিকায় জন্য অভিনন্দন পত্র প্রদান করা হয়েছে।

আজ শুক্রবার(২১জানুয়ারী) সকালে কেএমপি'র পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা পুনাক সভানেত্রীর কর্তৃক প্রেরিত অভিনন্দন পত্রটি সার্জেন্ট রেকসোনা কে প্রদান করেন।

বাংলাদেশ পুলিশের আইজিপি'র সহধর্মীনি ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী জীশান মীর্জা সার্জেন্ট রেকসোনার সাহসী পদক্ষেপের বিষয়টি দৃষ্টিগোচর হলে তিনি প্রশংসাসূচক অভিনন্দন পত্র প্রেরণ করেন। পত্রে তিনি উল্লেখ করেন,'দায়িত্ব পালনকালে আপনি পেশাদারিত্বের যে অনন্য উদাহরণ সৃষ্টি করলেন, তা শুধু বাংলাদেশ পুলিশের সদস্যদের জন্যই নয়, দেশের নারী সমাজের কাছেও অনুসরণীয় ও অনুকরণীয় এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে।'

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি খুলনা মহানগরীর বয়রা এলাকায় সন্ত্রাসীরা ককটেল নিক্ষেপ ও গুলি করে মোটরসাইকেলযোগে পলায়নকালে আসামীদেরকে আটক করার উদ্দ্যেশে বেতার যন্ত্রের মাধ্যমে কর্তব্যরত পুলিশ সার্জেন্ট রোকসানা বার্তা প্রেরণ করে গতিরোধ করার জন্য অনুরোধ জানালে, ডিউটিরত ট্রাফিক পুলিশ সদস্যদের সহায়তায় খালিশপুর থানার অফিসার ইনচার্জসহ তার টীমের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ০২ টি পিস্তল, ১১ রাউন্ড গুলি এবং ০১ টি ককটেলসহ ০১ জন আসামীকে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত ছিলেন কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক বিভাগ) জনাব মোহাম্মদ তাজুল ইসলাম।
পত্র প্রেরণ করেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ