Robin Hossain Taskin - (Lakshmipur)
প্রকাশ ২১/০১/২০২২ ১০:৫৯এ এম

Lakshmipur: লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার কম্বল পেল ৫ হাজার শীতার্ত

Lakshmipur: লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার কম্বল পেল ৫ হাজার শীতার্ত
ad image
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে লক্ষ্মীপুরে ৫ হাজার শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে লক্ষ্মীপুর বাস টার্মিনাল এলাকায় কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। পরে বিভিন্ন ওয়ার্ডে শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় করোনা রোধে সকলকে মাস্ক পরিধানসহ সরকারি বিধিনিষেধ মেনে চলার পরামর্শ দেওয়া হয়।

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাসুম কম্বলগুলো শীতার্তদের গায়ে জড়িয়ে দেন। করোনামুক্ত হয়েই তিনি প্রধানমন্ত্রীর উপহার কম্বল নিয়ে শীতার্তদের শীত নিবারণে কম্বল বিতরণের উদ্যোগ নেন।

লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা যুবলীগের সভাপতি প্রার্থী নজরুল ইসলাম ভুলু, পৌর কাউন্সিলর আবুল খায়ের স্বপন ও আবুল কালাম প্রমুখ।

বক্তারা বলেন, পৌরসভার বিভিন্ন এলাকায় অসহায় মানুষগুলো শীতের তীব্রতায় ভুগছেন। তাদের শীত নিবারণে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। দেশব্যাপী অসহায় মানুষের ভরসা শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে দেশ উন্নয়নের পথে হাটছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ