Md shohag Hossen - (Patuakhali)
প্রকাশ ২১/০১/২০২২ ০৬:০০এ এম

Humanitarian appeal: ক্যান্সার আক্রান্ত শিশু, মানবিক সাহায্যের আবেদন পরিবারের

Humanitarian appeal: ক্যান্সার আক্রান্ত শিশু, মানবিক সাহায্যের আবেদন পরিবারের
ad image
ক্যান্সার আক্রান্ত শিশু আবদুল্লাহর চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন আসহায় পরিবার। বয়স মাত্র ৩ বছর।বাবা দিনমজুর মিজানুর রহমান।পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার পূর্ব সুবিদখালী গ্রামের বাসিন্দা। এ বয়সে শিশুরা যখন আনন্দময় শৈশবকে উপভোগ করে। ঠিক তখন বিছানায় শুয়ে যন্ত্রণায় ভুগছে আবদুল্লাহ । এই বয়সেই তার শরীরে বাসা বেঁধেছে মরণঘাতি ব্লাড ক্যান্সার।

চিকিৎসকরা জানিয়েছেন, ক্যান্সারের যে স্টেজে আছে তা সঠিক চিকিৎসা করলে এখনো স্বাভাবিক হওয়ার সম্ভবনা রয়েছে ।দরিদ্র দিনমজুর বাবা প্রায় দেড় মাস ধরে ধার উদ্ধার ও ঋন করে ছেলের চিকিৎসা খরচ চালিয়ে আসছ । দিন আনে দিন খায়।একদিন কাজ না করলে ঘরে খাওয়ার জুটেনা। সন্তানের অসুস্থতার জন্য কাজ ও করতে পারছেন। নেই কোন জমি- জমা। মাথায় রয়েছে ছেলের চিকিৎসার খরচ ও ঋনের বোঝা।

বর্তমানে শিশু আবদুল্লাহ ঢাকার বঙ্গবন্ধু মেডিকেলের ৩১৪ নং ওয়ার্ডের ২৩ নং বেডে চিকিৎসাদিন। আবদুল্লাহর বাবা মিজানুর রহমান বলেন, এ পর্যন্ত প্রায় লাখখানে টাকা খরচ হয়েছে। চিকিৎসা বলছেন, ওর চিকিৎসার জন্য এখন প্রায় ৩ লাখ টাকা খরচ হবে। আমার একখন্ড জমি ও নাই, যে তা বিক্রি করে ছেলের চিকিৎসা চালাবো।

বাচ্চার চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা চান বাবা মিজানুর রহমান । সাহায্য পাঠানোর ঠিকানা-
শিশুর বাবা - ০১৯৬০৬৬৪৬২২

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ