Nazrul
প্রকাশ ২১/০১/২০২২ ০৫:৫৭এ এম

ট্রোলকারীদেরও ভালোবাসেন শ্রীলেখা

ট্রোলকারীদেরও ভালোবাসেন শ্রীলেখা
ad image
জিমে দাঁড়িয়ে গানে মজেছেন শ্রীলেখা মিত্র। সুরটা চেনা চেনা। 'কতদিন পরে এলে...' কিন্তু তারপরের কথাগুলো কেমন অচেনা ঠেকছে!

সোশ্যাল মিডিয়ায় ভালই সক্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবং তাঁকে বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে ট্রোলের শিকারও হতে হয়। কখনও তাঁর পশুপ্রীতি নিয়ে নেটিজেনরা কটাক্ষ করে তো কখনও তাঁর সাজ পোশাকে আঙুল ওঠে। তবে প্রত্যেকবারই সমস্ত তির্যক মন্তব্য খুব দক্ষ হাতে সামলান শ্রীলেখা।

বুধবার (১৯ জানুয়ারি) সকালে সেই সকল 'ট্রোলার'দের উদ্দেশ্য করে গান ভাঁজলেন। জিমে এসে ভিডিও করলেন। গাইলেন, 'কতদিন পরে এলে, একটু এক্সারসাইজ করো। নয়তো ট্রোলাররা কী ট্রোল করবে, একটু ভাবো!' অর্থাৎ তিনি ট্রোলারদের উল্টে কটাক্ষ করেই গান ধরলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী মাঝেমধ্যেই নিজের দৈনন্দিন জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি বা ভিডিও পোস্ট করেন। কিছুদিন আগেই আলাপ করিয়েছিলেন তিন পোষ্য ও তাদের দুষ্টুমির সঙ্গে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পুরনো বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যে ছবিগুলিতে তাঁকে হালকা সবুজ একটি শাড়িতে দেখা যাচ্ছে। ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, 'থ্রো ব্যাক মেমোরি'।

নাচের মেজাজে শ্রীলেখা মিত্রর ছবি দেখে অবাক হয়ে গিয়েছে নেট দুনিয়া। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে সেটি বেশ কিছু বছরের পুরনো। কোনও অনুরাগী তাঁর পুরনো ছবি দেখে লিখেছেন, 'এটা তো অনেক পুরনো ছবি। চেনাই যাচ্ছে না।' আবার কোনও অনুরাগী লিখেছেন, 'তখনও খুব সুন্দর দেখতে ছিল তোমাকে।'

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ