Abu Sadek Muhammad Nayeem - (Chattogram)
প্রকাশ ২০/০১/২০২২ ০৯:০৬পি এম

কর্তব্যরত ট্রাফিক পুলিশের মুখে এক বিদেশীর টাকা ছুঁড়ে মারার ভিডিও ভাইরাল

কর্তব্যরত ট্রাফিক পুলিশের মুখে এক বিদেশীর টাকা ছুঁড়ে মারার ভিডিও ভাইরাল
ad image
কর্তব্যরত এক ট্রাফিক পুলিশকে লক্ষ্য করে রাগান্বিত এক বিদেশি টাকা ছুঁড়ে মারছেন-এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) মহাখালীর রাওয়া ক্লাবের সামনে ঐ ভিডিওটি ধারণ করা হয়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাকবিতণ্ডা করতে করতে কর্তব্যরত ঐ ট্রাফিক পুলিশের দিকে টাকা ছুঁড়ছেন ঐ বিদেশি। ভিডিওটির পোস্টে লেখা রয়েছে, চালকের লাইসেন্সে কোনো সমস্যা ছিলনা, কাগজপত্র ঠিকঠাক ছিল কিন্তু, সামান্য ত্রুটি দেখিয়ে কর্তব্যরত ঐ ট্রাফিক পুলিশ তার কাছে টাকা দাবি করে। টাকা ছাড়া তাকে যেতে দিচ্ছিলো না ঐ ট্রাফিক পুলিশ।

এমন পরিস্থিতিতে, পুলিশকে ওই বিদেশি বলেন, তার চালক একজন গরীব মানুষ। দয়া করে এমন করবেন না কিন্তু, ট্রাফিক পুলিশ থামছিল না। আর ঠিক তখনই ট্রাফিক পুলিশের মুখে টাকা ছুড়ে মারেন তিনি।

পরে জানা যায়, ওই বিদেশি একজন চীনের নাগরিক, তিনি একটি পোশাক কারখানায় চাকরি করেন। ওই গাড়িটি তার অফিসের। এ প্রসঙ্গে তেজগাঁও ট্রাফিক বিভাগের উপকমিশনার সাহেদ আল মাসুদ বলেন, রাওয়া ক্লাবের সামনে চীনা ঐ নাগরিকের একটি গাড়ি থামিয়ে কাগজপত্র যাচাই করছিল পুলিশ।

পুলিশ সদস্যরা গাড়ির চালকের সঙ্গেই কথা বলছিলেন। নথি যাচাইয়ে একটু সময় লেগেছিল। ওই বিদেশির হয়তো কোনো মিটিং ছিল। দেরি হওয়ার কারণে তিনি বিরক্ত হন। তার মনে হয়েছে, হয়তো যাচাই করছে টাকার জন্য।

আমরা পরীক্ষা করে দেখেছি, তার সঙ্গে কোন খারাপ আচরণ করা হয়েছে কিনা, তার কাছে টাকা চাওয়া হয়েছে কিনা। এখন পর্যন্ত এ ধরনের তথ্য পাওয়া যায়নি। তিনি আরও বলেন, চীনের ঐ নাগরিক বিরক্ত হয়ে এ কাজ করেছেন।

এতে শুধু পুলিশ নয়, দেশের ভাবমূর্তি প্রশ্নের সম্মুখীন হয়েছে। এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করা হচ্ছে। কার সমস্যাছিল, সেটি খুঁজে বেরকরা হচ্ছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ