KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ২০/০১/২০২২ ০৯:১১পি এম

প্রথমবার কাজের খোঁজে মুম্বই আসার পর কী করতেন সেসব ব্যাপার এবার ফাঁস করেলন কপিল শর্মা

প্রথমবার কাজের খোঁজে মুম্বই আসার পর কী করতেন সেসব ব্যাপার এবার ফাঁস করেলন কপিল শর্মা
ad image
'দ্য কপিল শর্মা শো' থেকে দর্শক মহলে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন কপিল। দীর্ঘ দিন ধরে এই শো-এর সঞ্চালনা করছেন তিনি। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ডেবিউ করছেন কপিল। শীঘ্রই তাকে দেখা যাবে নেটফ্লিক্সের শো 'আই অ্যাম নট ডান ইয়েট'-এ। আগামী ২৮ জানুয়ারি নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে এই এপিসোড।

সম্প্রতি, দেওয়া এক সাক্ষাৎকারে কপিল ফাঁস করলেন প্রথম থেকেই একজন কৌতুক অভিনেতা হওয়ার লক্ষ্য তাঁর ছিল না। তাহলে? নিজেই সেই জবাব দিয়েছেন কপিল, 'লোকে শুনলে হয়ত হাসবে যে আমি প্রথমে বিএসএফ জওয়ান হওয়ার জন্য উঠেপড়ে লেগেছিলাম। সেখানে ব্যর্থ হওয়ার পর ভারতীয় সেনাবাহিনীতেও চেষ্টা করেছিলাম। সেখানেও কাজের কাজ কিছু হয়নি।' সামান্য থেমে ফের বলা শুরু করেন তিনি, 'আমার বাবা পুলিশে চাকরি করলেও গানবাজনা বেশ পছন্দ করতেন। বহু সুরকার-গায়কদের সঙ্গে তাঁর পরিচয় ছিল। ওঁদের সঙ্গে আমার আলাপ করিয়ে দিতেন। বাবা হয়ত চেয়েছিলেন জীবনে কোনও না কোনও শিল্পের সঙ্গে জড়িয়ে থাকি আমি।'

প্রথম প্রথম কাজের খোঁজে মুম্বই আসার পর কী করতেন সেসব ব্যাপারও ফাঁস করেছেন 'দ্য কপিল শর্মা শো' এর সঞ্চালক। কপিলের কথায়, 'প্রথম প্রথম তো গোটা মুম্বই চক্কর দিতাম বন্ধুদের সঙ্গে। এখানে নতুন ছিলাম তো তাই তেমন কোনও পরিকল্পনা ছিল না। শুধু ভাবতাম একদিন বেশ নামকরা, সফল মানুষ হবে। জুহু বিচেই কাটাতাম অধিকাংশ সময়ে। ভাবতাম সেখানে যদি নামি কোনও পরিচালককে দেখতে পেয়ে যাই, ব্যাস কেল্লা ফতে।' অন্যদিকে, নেটফ্লিক্সে নিজের আসন্ন সেই শো 'আই অ্যাম নট ডান ইয়েট'-এর ট্রেলার ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন কপিল।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ