sachchida nanda dey
প্রকাশ ২০/০১/২০২২ ০৯:১৯পি এম

আশাশুনি প্রেসক্লাবে নবাগত ওসি মমিনুলের মতবিনিময়

আশাশুনি প্রেসক্লাবে নবাগত  ওসি মমিনুলের মতবিনিময়
ad image
আশাশুনি থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম পিপিএম আশাশুনি প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকালে প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি এস এম আহসান হাবিবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মতবিনিময় করেন, আশাশুনি থানায় নবাগত ওসি মোঃ মমিনুল ইসলাম পিপিএম। সাধারণ সম্পাদক এসকে হাসানের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, এসআই জাহাঙ্গীর সেলিম, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, সাবেক সভাপতি জি এম আল ফারুক, আবদুল আলিম, প্রভাষক মাসুদুর রহমান, ফয়জুল কবির প্রমুখ।

সভায় এমএম নূর আলম, সোহরাব হোসেন, প্রভাষক শাহাদাৎ হোসেন টিটল, শিক্ষক সুব্রত কুমার, শেখ বাদশা, জগদীশ চন্দ্র, ডাঃ শাহজাহান, শেখ বাদশা, বাহবুল হাসনাইন, শেখ আরাফাত প্রমুখ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ওসি মমিনুল ইসলাম তার বক্তব্যে বলেন, আমার প্রথম কাজ হবে আশাশুনিতে সন্ত্রাস, মাদক, বাল্য বিবাহ, চোর-বাটপার ও ডাকাত মুক্ত করা।

আমরা স্বস্ব জায়গা থেকে দায়িত্ব পালন করলে দেশ সমৃদ্ধ হবে। আশাশুনি সুন্দর হলে, জেলা ও দেশ সমৃদ্ধ হবে। যার যা দায়িত্ব যথাযথ ভাবে পালন করলে সেই দেশ প্রেমিক। আল্লাহ আমাকে দায়িত্ব পালনের সময় ও সুযোগ দিয়েছেন। আপনাদের সাথে নিয়ে আশাশুনিকে মাদক, সন্ত্রাস ও অপরাধমুক্ত করতে যা যা করা দরকার তাই করতে চাই। সাংবাদিকরা তাদের ভাল কাজের সাথে আমাকে পাবেন। দায়িত্ব পালনে সহযোগিতা করতে আমি প্রস্তুত, সাংবাদিকতা পেশাকে আমি শ্রদ্ধা করি। আপনারা আমাকে সের্বাচ্চ টুকু দিূে সাহার্য করবেন। আমি প্রতিশ্রুতিবদ্ধ যে, যাচাই না করে কোন পদক্ষেপ নেবনা। নিরিহ নিরাপরাধ ব্যক্তি ক্ষতিগ্রস্ত হোক সেটি আমি চাইনা।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ