Ali Sohel - (Kishoreganj)
প্রকাশ ২০/০১/২০২২ ১২:২২পি এম

Culiarchar: কুলিয়ারচর থানা পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভক্ত আট আসামি গ্রেফতার

Culiarchar: কুলিয়ারচর থানা পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভক্ত আট আসামি গ্রেফতার
ad image
কিশোরগঞ্জের কুলিয়ারচর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন মামলায় (জি আর) ও (সি আর) ওয়ারেন্টভুক্ত আট জন আসামিকে গ্রেফতার করে কিশোরগঞ্জের বিজ্ঞ আদালত প্রেরণ করেছে পুলিশ। 

আটককৃ আসামিরা হলেন, উপজেলার মনোহরপুর গ্রামের দুলু মিয়ার ছেলে, মনির মিয়া (২৭), কুতুব উদ্দিন (৪২) ও কন্যা ঋতু আক্তার। বড় ছয়সূতী গ্রামের মোঃ জহির মিয়া (৩৫) ও সিরাজ মিয়া। এবং ফরিদপুর গ্রামের মৃত মোঃ বাচ্চু মিয়ার ছেলে, ফারুক মিয়া (৪৩) ও সোহরাব মিয়া (৩০)। এবং মিষ্টু মিয়ার ছেলে, আলম মিয়া (২৪) ও বাবু মিয়া (২০)।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ১১ টায় গ্রেফতারকৃত ওয়ারেন্ট ভুক্ত আসামীদের পুলিশ প্রহরায় কিশোরগঞ্জের বিজ্ঞ আদালত প্রেরণ করা হয়। 

জানা যায়, কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার, ভৈরব সার্কেল মোঃ রেজওয়ান দীপুর সার্বিক দিক নির্দেশনায়, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফার তত্ত্বাবধানে, বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন মামলায় (জি আর) ও (সি আর) ওয়ারেন্ট ভুক্ত আসামীদের গ্রেফতার পূর্বক, বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ১১ টায় পুলিশ প্রহরায় কিশোরগঞ্জের বিজ্ঞ আদালত প্রেরণ করা হয়। 

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ