Ali azim - (Bagerhat)
প্রকাশ ২০/০১/২০২২ ১১:৫২এ এম

Deputy Minister: মোংলায় উপমন্ত্রীর বিভিন্ন সহায়তা প্রদান

Deputy Minister: মোংলায় উপমন্ত্রীর বিভিন্ন সহায়তা প্রদান
ad image
মুজিব বর্ষের বিশেষ উদ্যোগে মোংলা উপজেলার ৩১টি পরিবারের মাঝে গর্ভ সুরক্ষা ও নিরাপদ মাতৃত্ব পুষ্টিকর খাদ্য ও মাল্টিভিটামিন প্রদান করা হয়। এসব গর্ভ সুরক্ষা ও নিরাপদ মাতৃত্ব পুষ্টিকর খাদ্য ও মাল্টিভিটামিন প্রদানের উদ্যোক্তা ছিলেন মোংলা উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদার।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলা অফিসার্স ক্লাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল সহায়তা প্রদান করেন।

এছাড়াও উপমন্ত্রী বিধবাদের মাঝে ১৭৬০টি, বয়স্কদের ২১০৪টি, প্রতিবন্ধীদের ২৯৯টি বই ও শীতার্তদের মাঝে ৫০টি কম্বল বিতরণ করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাই, উপজেলা আ’লীগের সভাপতি বাবু শুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহান, মোংলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম, যুবলীগ নেতা ইস্রাফিল হাওলাদার, ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম সহ সরকারি কর্মকর্তা কর্মচারি ও দলীয় নেতৃবৃন্দ সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ