KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ২০/০১/২০২২ ০৭:৩৩এ এম

Killer: স্কুলছাত্র খুন, দুই দিনেও গ্রেফতার হয়নি হত্যাকারীরা

Killer: স্কুলছাত্র খুন, দুই দিনেও গ্রেফতার হয়নি হত্যাকারীরা
ad image
যশোরের শার্শায় দুইদিনেও স্কুলছাত্র শাকিব হত্যাকারীদের কাউকে আটক করতে পারেনি পুলিশ। উদ্ধার হয়নি ছিনতাই হওয়া ইজিবাইক ও শাকিবের ব্যবহৃত মোবাইল ফোন। তবে হত্যার ঘটনায় শাকিবের নানা বাদী হয়ে মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে শার্শা থানায় মামলা দায়ের করেছে।

গত ১৭ জানুয়ারি রাতে দুর্বৃত্তরা শাকিবকে কুপিয়ে হত্যা করে তার ব্যাটারিচালিত ইজিবাইক ছিনিয়ে নেয়। পারিবারিক কলহে বাবা-মা থেকে বিচ্ছিন্ন হয়ে শাকিব তার নানা বাড়িতে থেকে লেখাপড়ার পাশাপাশি অসুস্থ নানাকে সাহায্য করতে মাঝে মধ্যে ভাড়ায় ইজিবাইক চালাতো। এদিকে নাতিকে হারিয়ে এখনও বাকরুদ্ধ শাকিবের নানা আকবার আলী। শাকিব হত্যাকারীদের দ্রুত আটকের দাবি জানিয়েছেন তিনি।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম জানান, শাকিব হত্যায় অজ্ঞাত আসামি করে মামলা হয়েছে। পুলিশ আসামিদের দ্রুত আটক ও হত্যার প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এদিকে স্থানীয়রা জানান, শার্শায় সম্প্রতি সন্ত্রাসী কার্যকলাপ ও খুন বেড়েছে। গত তিন মাসে শার্শা উপজেলাতে ৭টি হত্যার ঘটনা ঘটে। এরমধ্যে ৩টি নির্বাচন সহিংসতায় হত্যাকাণ্ড ও ৪ জন সন্ত্রাসী কর্মকাণ্ডে খুন হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ