Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ২০/০১/২০২২ ০৩:৩৩এ এম

কয়েক ঘন্টার ব্যাবধানে নাইক্ষ্যংছড়িতে ইয়াবা সহ আটক-৩!

কয়েক ঘন্টার ব্যাবধানে নাইক্ষ্যংছড়িতে ইয়াবা সহ আটক-৩!
ad image
বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় ঘুমধুমস্থ ৫নং ওয়ার্ডের টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ মুখে টেকনাফ উখিয়াগামী পাকা রাস্তা থেকে ইয়াবা সহ ৩ জনকে আটক করেছে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রে।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এর দিক নির্দেশনায় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো.সোহাগ রানার সার্বিক তত্ত্বাবধানে এএসআই মুহাম্মদ আবদুল আহাদের সঙ্গীয়ফোর্স এই অভিযানে নেতৃত্বে ১৯জানুয়ারি বুধবার রাত সাড়ে ১১টার দিকে ঘুমধুমস্থ ৫নং ওয়ার্ডের টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশ মুখে টেকনাফ উখিয়াগামী পাকা রাস্তা থেকে সন্দেহভাজন হিসেবে চিহ্নিত হলে তাকে তল্লাশি করে পুলিশ।

তল্লাশিতে তাদের কাছ থেকে ১হাজার ৭শ ৫০পিস ইয়াবা পাওয়া যায়। তারমধ্যে মহিলার পেটের ভেতর হইতে ১৪৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এসময় নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের টহল দলের বিশেষ অভিযানে ১হাজার ৭শ ৫০ পিস ইয়াবা নিয়ে নারীসহ ৩ জন মাদক কারবারিকে আটক করে।আটককৃত মাদকের বাজার মূল্য ৫ লক্ষ ২৫ হাজার টাকা।

থানা সুত্রে জানানো হয় আটককৃত মাদক কারবারি  ১।রেশমা আক্তার(৩০),স্বামী-হালিম শেখ,সাং-চাতনী(বেলঘরিয়া),থানা-নাটোর সদর,জেলা-নাটোর, ২। হালিম শেখ(৩৭),পিতা- মৃত রহিম শেখ, সাং-কোলছরী,পূর্ব চরতারাপুর,থানা-পাবনা সদর,জেলা-পাবনা, ৩।সালাউদ্দিন ফকির প্রকাশ রাজু(২২),পিতা-শহিদুল ইসলাম,সাং-মধুরগাথি,থানা-নড়াইল সদর,জেলা-নড়াইল এর বাসিন্দা।

উল্লেখ্য এর আগে একই দিনে ২হাজার ২শ ৮০ পিস ইয়াবাসহ মো.শাহাজান(৫৬)নামের এক মাদক কারবারি আটক করে পুলিশের বিশেষ মাদক বিরোধী অভিযান টিম।

থানা সুত্রে আরো জানানো হয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। চলমান মাদক বিরোধী অভিযানের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ