M. A. S. ENAMUL MOBIN (SOBUJ) - (Dinajpur)
প্রকাশ ২০/০১/২০২২ ০৬:৩৭এ এম

Dinajpur: দিনাজপুরের বীরগঞ্জে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের শপথ গ্রহণ

Dinajpur: দিনাজপুরের বীরগঞ্জে মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের শপথ গ্রহণ
ad image
দিনাজপুরের বীরগঞ্জে মাদক ও বাল্যবিবাহ প্রতিবোধ এবং নৈতিক- মানবিক মূল্যবোধ জাগ্রত করার লক্ষ্যে মতবিনিময় ও শপথ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৯ জানুয়ারী) দুপুরে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ বীরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে কবি নজরুল উচ্চ বিদ্যালয়ে হলরুমে শিক্ষার্থীদের মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, ধর্ষণ, দুর্নীতি, জঙ্গিবাদ ও স্মার্টফোনে আসক্তিকে লাল কার্ড এবং সত্যবাদিতা, মানবতা ও দেশপ্রেমকে সবুজ কার্ড প্রদর্শন অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ৫নং সুজালপুর ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কামাল হোসেন।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভিপতি কাওসার আলম সোহেল। বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার বৃষ্টি, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন বীরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন।

অনুষ্ঠানটি বাস্তবায়নে উপস্থিত ছিলেন সংগঠনের বীরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সংগ্রাম জয় চক্রবর্তী, সহ-সভাপতি ফরহাদ হোসেন, এসকে সুজন, আব্দুল্লাহ্ আল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান, তপু রায় সদস্য প্রনয় রায় ও মিলন ইসলাম। পরে শিক্ষার্থীদের উন্নত চরিত্র গঠনে মাদক, বাল্যবিবাহ ও ধর্ষণ বিরোধী শপথ পাঠ করান কাওসার আলম সোহেল।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ