KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ২০/০১/২০২২ ০৭:৩৭এ এম

Soumitra Chatterjee: সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মবার্ষিকী! কিংবদন্তিকে শ্রদ্ধা জানালেন টলিপাড়ার তারকারা

Soumitra Chatterjee: সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মবার্ষিকী! কিংবদন্তিকে শ্রদ্ধা জানালেন টলিপাড়ার তারকারা
ad image
আজ বাংলার কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মবার্ষিকী। ফেলুদা বললে যাঁর কথা বাঙালির মাথায় আসে, তিনিই সৌমিত্র চট্টোপাধ্যায়। শুধু চলচ্চিত্র দুনিয়া নয়, বাঙালির সাহিত্য জগত, নাটককেও সমৃদ্ধ করেছেন তিনি। ২০২০ সালের নভেম্বরে করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। কিন্তু শিল্পীর মৃত্যু হয় না। আজ আরও একবার অভিনেতাকে স্মরণ করলেন টলিউডের তারকারা।

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একটি ছবি পোস্ট করে লিখছেন, "ভালো আছো তো সৌমিত্র কাকু? আমি নিশ্চিত ওখানেও সবাইকে তোমার ফাইটিং স্পিরিট শিখিয়ে দিয়েছ। প্রণাম নিও।"পরমব্রত চট্টোপাধ্যায় সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে বায়োপিক করছিলেন। সেখানেই অভিনেতার শেষ অভিনয়। পরমব্রত লিখছেন, "তোমার তুলনা আমি খুঁজি না কখনো , বহু ব্যবহার করা কোনো উপমায়
শুভ জন্মদিন ." অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় লিখছেন, "তোমার থেকে আমরা যা কিছু শিখেছি, তা আমাদের চিরজীবনের পাথেয়। আজ তোমার জন্মবার্ষিকীতে আমার সশ্রদ্ধ প্রণাম জানাই।"পরিচালক রাজ চক্রবর্তী লিখছেন, "আজ কিংবদন্তির শুভ জন্মদিনে আমার শ্রদ্ধার্ঘ্য জানাই।"মিমি চক্রবর্তী সৌমিত্র চট্টোপাধ্যায়ের তরুণ বয়সের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'ভালো থেকো'। পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এই ছবি শেয়ার করে লিখেছেন, "ভাল থাকবেন স্যার। 'বেলাশুরু' স্ক্রিপ্ট শোনার পর।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ