MD Nomsher Alam - (Sherpur)
প্রকাশ ২০/০১/২০২২ ০৬:৫৩এ এম

RAB operation: ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৫৪৫ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

RAB operation: ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ৫৪৫ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
ad image
শেরপুরের ঝিনাইগাতী বাজার থেকে ইয়াবা ও গাজাসহ রঞ্জিত কোচ (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ (জামালপুর)। ১৯ জানুয়ারী বুধবার দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। রঞ্জিত কোচ উপজেলার নলকুড়া ইউনিয়নের শালচুড়া গ্রামের লতিন্দ্র কোচের ছেলে।

জানা গেছে র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি আভিযানিক দল দুপুর ২টায় উপজেলা সদর বাজারে পরেশের হোটেলের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে রঞ্জিত কোচকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৫৪৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজা এবং ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজার আনুমানিক মূল্য প্রায় আড়াই লাখ টাকা। গ্রেফতারকৃত আসামী রঞ্জিত কোচ দীর্ঘদিন যাবৎ ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে জানা গেছে ।

এব্যাপারে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক আইনে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। র‌্যাবের স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ