Mizanur Rahman - (Faridpur)
প্রকাশ ১৯/০১/২০২২ ১২:১৪পি এম

বর্তমান সরকারের আমলে কোন পরিবার ভূমিহীন ও গৃহহীন থাকবে না -এমপি নিক্সন চৌধুরী

বর্তমান সরকারের আমলে কোন পরিবার ভূমিহীন ও গৃহহীন থাকবে না -এমপি নিক্সন চৌধুরী
ad image
ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বর্তমান সরকারের আমলে কোন পরিবার ভূমিহীন ও গৃহনী থাকবে না ।

তিনি বলেন,“ আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার, বর্তমান সরকার বাস্তবায়ন করছে। এ বিষয়ে সকল দেশপ্রেমী জনগণের সহযোগিতা কামনা করছি। মুজিববর্ষ উপলক্ষে সদরপুর উপজেলার ক শ্রেণীর ভ‚মিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মানের টাস্কফোর্স কমিটির উপজেলা সম্মেলন কক্ষে এক সভায় গত মঙ্গলবার বিকেলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান। উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) মোঃ জিয়াউর রহমান, ভাইস চেয়ারম্যান মিজানূর রহমান শিকদার,মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা ও নবনির্বাচিত ৯টি ইউনিয়নের চেয়ারম্যান ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।

এর পূর্বে তিনি সকাল ১১টায় সদরপুর আই আর ডিপির -৩ প্রকল্পের আওতায় ১৭রশি জিপিএস থেকে সদরপুর বর্ডার ভায়া কুদ্দুছ মেম্বারের বাড়ি সড়ক প্রায় ১ কোটি ৭৩ লক্ষ টাকা ব্যায়ে রাস্তা নির্মান কাজের ভিত্তিপুস্তর স্থাপন করেণ।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ