MAHBUBUR RAHMAN OVI
প্রকাশ ১৯/০১/২০২২ ১২:২৮পি এম

Barguna: বরগুনায় গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো গৃহবধূর রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার

Barguna: বরগুনায় গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো গৃহবধূর রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার
ad image
বরগুনায় গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো স্বর্ণা (২৭) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে । (১৯ জানুয়ারী) বুধবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে বরগুনা থানায় নিয়ে আসে। পরে লাশটি ময়নাতদন্তে জন্য জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় বরগুনা সদর থানায় একটি অপ-মৃত্যুর মামলা হয়েছে। স্বর্ণা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের নলী ইট বাড়ীয়া গ্রামের চুন্নু হাওলাদারের মেয়ে। তারঁ ৪ও ৫ বছরের ১টি কন্যা ও ১টি পুত্র সন্তান রয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারী) রাত অনুমানিক ৮টার দিকে বাবার ঘরের আড়ার সাথে স্বর্ণাকে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে স্বজনেরা। পরে তারা পুলিশকে খবর দেয়। লাশটি পুলিশ উদ্ধার করে মর্গে পাঠায়।

স্বর্ণার স্বামী রাসেল তার শ্বশুর চুন্নূ হাওলাদারে নির্বাচনী প্রতিদ্বন্ধীদের ধর্ষন মামলায় কারাগারে আছে। রাসেল পেশায় একজন ব্যবসায়ী। তার বাড়ী সদর উপজেলা ৮নং সদর ইউনিয়নের মাইঠা আমতলী গ্রামে।

স্থানীয় ইউপি সদস্য আরিফ হোসেন প্রতিবেদকে মুঠোফোনে জানান, স্বর্ণা (২৭) নামের ওই গৃহবধূর মৃত্যু আসলে রহস্যজনক । কেননা ঘটনা স্থল থেকে পুলিশ একটি মোবাইল জব্ধ করেছে এবং এ ঘটনার সময় মোবাইলে ২টি নম্বর থেকে বারবার ফোন এসেছে। ধারনা করা হচ্ছে মোবাইলের মাধ্যমে হত্যা না আতœহত্যা আসল রহস্য বেড়িয়ে আসবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানার এস আই জাহিদুল কবির মুঠোফোনে জানান, গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো স্বর্ণা (২৭) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে নিশ্চিত করেন আরও জানান, ধারনা করা হচ্ছে মোবাইলে কারো সাথে কথা বলে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে। ঘটনা স্থল থেকে মোবাইলটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপ-মৃত্যুর মামলা হয়েছে। মোবাইল পরীক্ষা-নীরিক্ষা করে তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ