sachchida nanda dey
প্রকাশ ১৮/০১/২০২২ ০৩:১০পি এম

আশাশুনির অবঃ শিক্ষক কাশেমের ইন্তেকাল

আশাশুনির অবঃ শিক্ষক  কাশেমের ইন্তেকাল
ad image
আশাশুনি আলিয়া মাদরাসার অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল কাশেম (৬৭) স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল কেেরছন। (ইন্নালিল্লাহি অইন্না ইলায়হি রাজেউন)। সোমবার (১৭ জানুয়ারি) দিবাগত রাত ১০.৩০ টায় তিনি ইন্তেকাল করেন।

শিক্ষক আবুল কাশেম সুনামের সাথে শিক্ষতা জীবন শেষ করেন। তার জন্মস্থান প্রতাপনগরের চাকলা গ্রামে, তবে চাকুরি সূত্রে আশাশুনিতে স্থায়ীভাবে বসবাস করতেন। বেশ কিছুদিন আগে তিনি স্ট্রোকে আক্রান্ত হলে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত পুনরায় স্ট্রোক হলে রাত্র ১০.৩০ টার দিকে তিনি ইন্তেকাল করেন। মঙ্গলবার বাদ জোহর তার কর্মস্থল আলিয়া মাদরাসা ঈদগাহ ময়দানে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

নামাজে জানাযায় ইমামিত করেন মরহুমের ভাইয়ের জামাতা হাফেজ হাবিবুল্লাহ। মাদারাসার সুপার ড. আবু হাসান, শিক্ষক আমিনুল ইসলাম বুলবুলসহ সকল শিক্ষকমন্ডলী, আশাশুনি সদরের নবনির্বাচিত চেয়ারম্যান এস এম হোসেনুজ্জামান হোসেন, মরহুমের ভাগ্নে প্রফেসর এবিএম তৈয়েব, ভাগ্নে মাওঃ মাহবুবসহ বহু আত্মীয়-স্বজন, এলাকার সর্বস্তরের মানুষ অংশ নেন। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃতকালে তিনি স্ত্রী ও ৪ পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী ও ছাত্রছাত্রী রেখে গেছেন। আগামী শুক্রবার স্থানীয় জামে মসজিদে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠান করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ