prodip kumar goshwami - (Rangpur)
প্রকাশ ১৮/০১/২০২২ ০৩:১০পি এম

ভোট হবে উৎসবমুখর, তবে সকলকে মাস্ক ব্যবহার সহ স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে, ইউএনও জোহরা

ভোট হবে উৎসবমুখর, তবে সকলকে মাস্ক ব্যবহার সহ স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে, ইউএনও জোহরা
ad image
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমাতুজ জোহরা বলেছেন শতভাগ নিরপেক্ষ ও শান্তি পূর্ণ উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ করা হবে।তবে প্রার্থী, কর্মী সমর্থক ও ভোটারদের পরস্পরের প্রতি সহনশীল থেকে ভ্রাতৃত্বপূর্ন সম্পর্ক বজায় রেখে নির্বাচনী প্রচারনা চালাতে হবে। এছাড়াও তিনি করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার,সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়েছেন । গতকাল সোমবার বিকেলে মিঠাপুকুর প্রেসক্লাবের সদস্যদের সাথে ইউনিয়ন পরিষদ নির্বাচন ও উপজেলার সার্বিক বিষয় নিয়ে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন মিঠাপুকুর উপজেলা বাসীকে একটি সুন্দর নির্বাচন উপহার দিতে চাই। এজন্য গণমাধ্যম কর্মীদের সহযোগিতা প্রয়োজন রয়েছে। তিনি আরও জানান ভোট উৎসবে সতর্কতার সাথে চলাফেরা করতে হবে। কারন দ্রুত করোনা ছড়িয়ে পড়ছে। তিনি সকলকে মাস্ক ব্যবহার, সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়ে বলেন উৎসবের তুলনায় জীবনের মুল্য অনেক বেশি। নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া," কোনঠে বাহে, জাগো সবায়" খ্যাত নুরুল দ্বীনের স্মৃতি বিজড়িত এই মিঠাপুকুর কে দৃষ্টি নন্দন ও উন্নয়নের মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার ইচ্ছা ব্যক্ত করেন ইউএনও ফাতেমাতুজ জোহরা।তিনি বলেন বৈচিত্র্যময় কৃষির উপজেলা মিঠাপুকুর।

হাড়িভাঙ্গা আম সহ ফলমুল শাকসবজির ও ধানের ভান্ডার হবে এই মিঠাপুকুর।এজন্য সবার সহযোগিতা আশা করেন তিনি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন সাংসদ এইচ এন আশিকুর রহমানের স্যারের সাথে পরামর্শ করে উপজেলা পরিষদ চত্বর দৃষ্টি নন্দন করার পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ