Robiul Islam - (Rajshahi)
প্রকাশ ১৮/০১/২০২২ ১১:৪৪এ এম

Council election: বাঘায় বিএনপির ত্রি-বার্ষীক ইউনিয়ন কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

Council election: বাঘায় বিএনপির ত্রি-বার্ষীক ইউনিয়ন কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত
ad image
রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়নে বাংলাদেশে জাতীয়তাবাদী দল বিএনপির মূল দলের কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) এ কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়। দীঘা ভোকেশনাল স্কুল এন্ড কলেজের পরিত্যক্ত ভবনে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সেখানে না করে দিঘা বাজারের পূর্ব পার্শ্বে প্রধান সড়ক সংলগ্ন জামালের পাটের গোডাউনে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮টার সময় শুরু হয় ভোট গ্রহন,শেষ হয় ১০ টার সময়।

এতে প্রিজাইডিং আশরাফুজ্জামান বিদ্যুৎ কৃষক দল বাঘা উপজেলার আহবায়ক এর নেতৃত্বে ভোট গ্রহন সম্পন্ন হয়। এ নির্বাচনে মোট ২৭টি ভোটের মধ্যে ২৩টি ভোট কাস্ট হয়। উক্ত নির্বাচনে সভাপতি পদপ্রার্থী ইন্তাজ আলী ৩ ভোট, রেজাউল করিম ছাতা মার্কায় ২০ ভোট পেয়ে জয়লাভ করেন।

সাধারণ সম্পাদক পদপ্রার্থী নবাব আলী ২ ভোট, নাসির উদ্দিন আম মার্কা প্রতিকে ২১ ভোট পেয়ে জয়লাভ করেন। সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী কামরুজ্জামান ৪ ভোট এবং মোয়াজ্জেম হোসেন মই মার্কা প্রতিকে ১৯ ভোট পেয়ে জয়লাভ করেন। উপজেলা বিএনপি'র আহবায়ক ফখরুল ইসলাম বাবলু এবং সদস্য সচিব আশরাফ আলী মলিন এর তত্ত্বাবধানে সুষ্ঠ ভাবে নির্বাচন সম্পন্ন হয়।

ইন্তাজ আলী বলেন, গনতান্ত্রিক ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়নি। এছাড়াও স্থান স্থানান্তর করা হয়। আমি পূর্বের নির্ধারিত স্থান দিঘা পরিত্যক্ত ভোকেশনাল কলেজে গিয়ে সেখানে নির্বাচন পরিচালনাকারী কাউকে না দেখে চলে আসি।

বাঘা উপজেলা বিএনপির আহবায়ক ফকরুল হোসেন বাবলু বলেন, কোন বিশৃঙ্খলা হয়নি, নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ