Md. Shajahan kobir - (Mymensingh)
প্রকাশ ১৮/০১/২০২২ ১১:১৪এ এম

Memorandum: গৌরীপুরে ৫ দফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান

Memorandum: গৌরীপুরে ৫ দফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান
ad image
বাংলাদেশ কৃষক সমিতি উপজেলা শাখার উদ্যোগে ময়মনসিংহের গৌরীপুরে ৫ দফা দাবীতে উপজেলা কৃষি অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপির ৫ দফা দাবীগুলো হচ্ছে- উপজেলা কৃষি অফিস থেকে প্রতিদিন বাজার তদারকি করতে হবে, খুচরা ও পাইকারি দোকানে লাল ব্যানারে মূল্য তালিকা টানানো বাধ্যতামূলক করতে হবে, কৃষকের নিকট বিক্রিত সারের মেমো প্রদান বাধ্যতামূলক করতে হবে ও যথাযথভাবে বিক্রয় রেজিস্ট্রার খাতা ব্যবস্থাপনা নিশ্চিত করতে হবে, নির্ধারিত এলাকার সার অন্য এলাকায় পাচার বন্ধ করতে হবে, নিন্মমানের অনু সার (জিঙ্ক, বোরন, সালফার) ও কীটনাশক বিক্রয় বন্ধ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান ফকির, সদস্য মোঃ আব্দুল লতিফ, ওবায়দুর রহমান, বোকাইনগর ইউনিয়ন কৃষক সমিতির যুগ্ম-আহবায়ক মোহাম্মদ আলী, সদস্য মোঃ জাহাঙ্গীর খান পাঠান ও কৃষক খলিল খান পাঠান।

এ বিষয়ে উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার লিপি বলেন, স্মারকলিপি পেয়েছি। আমরা প্রতিনিয়তই মনিটরিং করছি। আমরা যখন মনিটরিং এ যাই তখন সবকিছু ঠিক থাকে। কোন সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ